• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

চোটজর্জর উইন্ডিজ ওয়ানডে দলে ক্যাম্পবেল

  অধিকার ডেস্ক    ১৭ ফেব্রুয়ারি ২০১৯, ১৭:১৬

জন ক্যাম্পবেল
প্রথমবারের মতো উইন্ডিজ ওয়ানডে দলে জন ক্যাম্পবেল (ছবি : ক্রিকইনফো)

চোট সমস্যায় জর্জরিত ওয়েস্ট ইন্ডিজ। ফলে নিজেদের মাঠে ইংল্যান্ডের বিপক্ষে আসন্ন ওয়ানডে সিরিজের দলে বেশ কিছু পরিবর্তন আনতে বাধ্য হয়েছে তারা। আর তার সুবিধা নিয়ে প্রথমবারের মতো উইন্ডিজ ৫০ ওভারের দলে ডাক পেয়েছেন ওপেনার জন ক্যাম্পবেল।

ইংল্যান্ডের বিপক্ষে পাঁচ ম্যাচ সিরিজের প্রথম দুটি ওয়ানডের জন্য শনিবার ১৪ সদস্যের দল ঘোষণা করেছে ওয়েস্ট ইন্ডিজ। ফিরেছেন পেস বোলিং অলরাউন্ডার কার্লোস ব্র্যাথওয়েট ও পেসার শেলডন কটরেল।

আগে ঘোষিত স্কোয়াড থেকে বাদ পড়েছেন বিস্ফোরক ওপেনার এভিন লুইস। চলতি মাসের শুরুর দিকে শেষ হওয়া বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) চলাকালে কুঁচকির চোটে পড়েন এই বাঁহাতি। চোটের কারণে ওই দল থেকে ছিটকে গেছেন দুই পেস বোলিং অলরাউন্ডার রভম্যান পাওয়েল আর কিমো পলও।

ইংলিশদের বিপক্ষে ক্যারিবিয়ানদের সবশেষ টেস্ট সিরিজে অভিষেক হয়েছিল ক্যাম্পবেলের। প্রথমবার দলে ঢুকেই দারুণ পারফরম্যান্স দেখান এই বাঁহাতি। তিন টেস্টের পাঁচ ইনিংসে কোনো ফিফটি না পেলেও খেলেন তিনটি চল্লিশোর্ধ্ব ইনিংস। সে কারণে লুইসের বদলি হিসেবে তাকে দলে টেনেছেন উইন্ডিজের নির্বাচকরা।

পাওয়েল ও পলের চোট দলে ঢোকার সুযোগ তৈরি করে দিতে পারতো তারকা পেসার শ্যানন গ্যাব্রিয়েলকে। কিন্তু টেস্ট সিরিজ চলাকালে সমকামবিদ্বেষী মন্তব্য করে আইসিসির চার ম্যাচের নিষেধাজ্ঞার খড়গে পড়েছেন তিনি।

আগামী বুধবার বার্বাডোজের ব্রিজটাউনে সিরিজের প্রথম ওয়ানডেতে মুখোমুখি হবে ওয়েস্ট ইন্ডিজ ও ইংল্যান্ড। একই ভেন্যুতে পরের ম্যাচটি অনুষ্ঠিত হবে শুক্রবার। পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজ শেষ হবে আগামী ২ মার্চ।

প্রথম দুই ওয়ানডের ১৪ সদস্যের ওয়েস্ট ইন্ডিজ দল :

জেসন হোল্ডার (অধিনায়ক), ফাবিয়ান অ্যালেন, দেবেন্দ্র বিশু, ড্যারেন ব্রাভো, ক্রিস গেইল, শিমরন হেটমেয়ার, শাই হোপ, জন ক্যাম্পবেল, অ্যাশলে নার্স, কার্লোস ব্র্যাথওয়েট, নিকোলাস পুরান, শেলডন কটরেল, কেমার রোচ, ওথানে থমাস।

এসএইচ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড