• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

গোল উদযাপনে পরস্পরকে নকল রোনালদো-দিবালা (ভিডিও)

  অধিকার ডেস্ক    ১৬ ফেব্রুয়ারি ২০১৯, ১৫:১০

রোনালদো-দিবালা
কপি ক্যাট! রোনালদো-দিবালা; (ছবি : রয়টার্স)

গেল সপ্তাহের কথা; পর্তুগিজ রাজপুত ক্রিস্তিয়ানো রোনালদো সাসসুলোর বিপক্ষে গোলের পর উদযাপন করছিলেন আর্জেন্টাইন তারকা পাওলো দিবালার মতো। অনেকেই প্রশ্ন তুলেছেন দিবালাকে নকল করে কেন রোনালদো গোল উদযাপন করেছেন! এই নিয়ে সমালোচনার ঝড় বইলেও শুক্রবার আবারও দিবালার স্টাইল নকল করলেন তিনি! তবে এবার রোনালদো একা নন, দিবালাও রোনালদোর গোল উদযাপনের স্টাইল নকল করেছেন! ম্যাচে একটি করে গোল করেছেন দুজন। আর পৃথকভাবে একে অন্যকে নকল করে গোল উদযাপন করেছেন।

গোল করেই কর্নার ফ্ল্যাগের দিকে ছুটে যাওয়া। তারপর লাফ দিয়ে শূন্যে থাকা অবস্থায় শরীর ঘুরিয়ে নেওয়া অবস্থায় হাত দুটি উপরে তুলে আবার পেছনের দিকে ছিটকে দিয়ে আওয়াজ তোলা ‘সিইইই...’। গোলের পর জুভেন্তাস সুপারস্টার রোনালদো এমন করেই উদযাপনটা করে থাকেন। বলা যায় এই পর্তুগিজের গোল উদযাপনের ট্রেডমার্ক এটি। তার বাতাসে ১৮০ ডিগ্রি ঘুরে ল্যান্ডিং উদযাপন ফুটবল সমর্থকদের কাছে খুব জনপ্রিয়।

আর দিবালার গোল উদযাপনের ট্রেডমার্ক ‘গ্লাডিয়েটর মাস্ক’ বা 'দিবালা মাস্ক সেলিব্রেশন'। গোল পেলেই হাত দিয়ে অর্ধেক মুখ ঢেকে ছুটতে থাকেন ২৫ বছর বয়সী এই ফরোয়ার্ড। দিবালার উদযাপনটিও ভক্তকুলের মাঝে আলাদাভাবে নজর কাড়ে।

শুক্রবার নিজেদের মাঠে ফ্রোজিনোনের বিপক্ষে ৩-০ গোলের জয় পায় জুভেন্তাস। সেই ম্যাচে একটি করে গোল করেছেন রোনালদো-দিবালা। ম্যাচের প্রথম গোলটি করেন দিবালা। গোল করে সাইড লাইনের ধারে এসে রোনালদোর স্টাইলে দুহাত আকাশে ছুঁড়ে দিয়ে সেলিব্রেট (সি সেলিব্রেশন) করতে দেখা যায় দিবালাকে। জুভিদের হয়ে তৃতীয় তথা শেষ গোলটি করেন রোনালদো। গোলটি করেই দিবালার গোল সেলিব্রেশন স্টাইলকে নকল করেন রোনালদো।

একে অন্যের সেলিব্রেশন স্টাইল নকলের মজার খেলায় মেতে ওঠার মধ্য দিয় দুই তারকার মধ্যে কোনো প্রতিযোগিতা নেই, সেই বার্তাই তুলে ধরেছেন রোনালদো-দিবালা।

এএপি