• সোমবার, ২৫ মার্চ ২০১৯, ১১ চৈত্র ১৪২৫  |   ২৩ °সে
  • বেটা ভার্সন

জয় দিয়ে আন্তঃবিশ্ববিদ্যালয় ক্রিকেট টুর্নামেন্ট শুরু বুটেক্সের

  বুটেক্স প্রতিনিধি ১৪ ফেব্রুয়ারি ২০১৯, ১৩:৫৮

বুটেক্স
জয়ের পর বুটেক্স টিমের সদস্য ও কলাকুশলীরা জয়সূচক ‘ভি’ চিহ্ন দেখান (ছবি : সংগৃহীত)

প্রতিপক্ষকে ৮৮ রানের বিশাল ব্যবধানে হারিয়ে আন্তঃবিশ্ববিদ্যালয় ক্রিকেট টুর্নামেন্ট-২০১৯ এ পথচলা শুরু করল বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ্যালয়ের (বুটেক্স) দল। আজ বৃহস্পতিবার (১৪ ফেব্রুয়ারি) সকাল ৯টায় অনুষ্ঠিত গ্রুপ পর্বের ১ম ম্যাচে পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়কে (পাবিপ্রবি) পরাজিত করেন তারা। ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ক্রিকেট মাঠে অনুষ্ঠিত হয় ম্যাচটি।

টসে হেরে প্রথমে ব্যাট করতে নামে বুটেক্সের দল। রাকিব ও তুর্য্যের ওপেনিংয়ের পর ৩য় উইকেটে নামে ফজলে রাব্বি। ৫৫ রানের ঝড়ো ইনিংসে খেলেন তিনি। ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে বুটেক্সের স্কোরবোর্ড দাঁড়ায় ১৪৮ রানে।

জবাবে ব্যাট করতে নেমে মিনার ও ফজলে রাব্বীদের কাছে মাত্র ৬১ রানে গুটিয়ে পড়ে পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (পাবিপ্রবি) দল। ১৫ ওভারেই অল আউট হয় তারা। ৩ ওভারে ৯ রান দিয়ে ৩ উইকেট নিয়ে সেরা বোলিং করেন বুটেক্সের মিনার। অন্যদিকে, বল হাতে ২ উইকেট ও ৫৫ রানের ইনিংস ফজলে রাব্বিকে এনে দেয় ম্যাচ সেরার খেতাব।

আরও পড়ুন : নীলজলের স্মৃতিকথা

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
SELECT id,hl2,parent_cat_id,entry_time,tmp_photo FROM news WHERE ((spc_tags REGEXP '.*"location";s:[0-9]+:"বুটেক্স".*')) AND id<>46376 ORDER BY id DESC LIMIT 0,5

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড