• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাংলাদেশ প্রিমিয়ার লিগ

হারের বৃত্তে বন্দি মোহামেডান

  অধিকার ডেস্ক    ১৩ ফেব্রুয়ারি ২০১৯, ১৮:৩৩

ঢাকা মোহামেডান
ঢাকা মোহামেডান স্পোর্টিং ক্লাব; (ছবি : ফাইল)

ঐতিহ্যবাহী দলটির কী বেহাল দশা! হারের বৃত্ত ভেঙে কিছুতেই বের হতে পারছে না এক সময় দেশের ফুটবলে দাপট দেখানো ক্লাবটি! হাটি হাটি পা পা করে টানা লিগের চার ম্যাচে হেরে বসেছে সাদা-কালোরা! বুঝতেই পারছেন, বলা হচ্ছে ঢাকা মোহামেডান স্পোর্টিং ক্লাবের কথা!

বাংলাদেশ প্রিমিয়ার লিগের ২০১৮-১৯ মৌসুমটি মোহামেডান শুরু করেছিল জয় দিয়ে। ঘরের মাঠে টিম বিজেএমসির বিপক্ষে। এরপর কী নিজেদের মাঠ, কী প্রতিপক্ষের; কী সহজ প্রতিপক্ষ, কী কঠিন- সব ম্যাচেই হেরেছে মোহামেডান! বুধবার বঙ্গবন্ধু স্টেডিয়ামে যার সবশেষটি এসেছে সাইফ স্পোর্টিং ক্লাবের বিপক্ষে।

তুলনামূলক ভালো দল গড়া সাইফের কাছে ২-১ গোলে হেরেছে মোহামেডান। ফলে নিচে নামতে নামতে লিগের পয়েন্ট তালিকার ১১ নম্বরে পৌঁছে গেছে তারা। ৫ ম্যাচে তাদের অর্জন মোটে ৩ পয়েন্ট। তাদের নিচে আছে কেবল দুটি দল- নবাগত নোফেল স্পোর্টিং ক্লাব ও টিম বিজেএমসি! যারা এখনও চলমান লিগে জয়ের দেখা পায়নি!

এদিন ম্যাচের প্রথমার্ধেই ২-০ গোলে এগিয়ে যেতে পারত সাইফ। দশম মিনিটে রাশিয়ার ফরোয়ার্ড দেনিস বলশেকভ লক্ষ্যভেদ করলেও ২৯তম মিনিটে পেনাল্টি থেকে বল জালে জড়াতে ব্যর্থ হন পার্ক সিউং-ইল। সেই আক্ষেপ দক্ষিণ কোরিয়ার এই ফরোয়ার্ড মেটান দ্বিতীয় গোলের জোগান দিয়ে। তার পাস পেয়ে দ্বিতীয়ার্ধের শুরুতেই ব্যবধান দ্বিগুণ করেন কলম্বিয়ার ফরোয়ার্ড দেইনের কর্দোবা।

এরপর ৬৭তম মিনিটে ব্যবধান কমায় মোহামেডান। স্থানীয় ফরোয়ার্ড আমির হাকিম বাপ্পি কাঁপান সাইফের জাল। কিন্তু এরপর সমতাসূচক গোল আর আদায় করে নিতে পারেনি মোহামেডান। সাইফও পারেনি ব্যবধান বাড়াতে। তাতে ২-১ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে জনি ম্যাককিন্সট্রির শিষ্যরা।

এই জয়ে পয়েন্ট তালিকার দ্বিতীয় স্থানে উঠে এসেছে সাইফ। ৬ ম্যাচে ৪ জয়, ১ ড্র ও ১ হারে তাদের অর্জন ১৩ পয়েন্ট। সমান ম্যাচে ১৫ পয়েন্ট নিয়ে সবার উপরে লিগের বর্তমান চ্যাম্পিয়ন ঢাকা আবাহনী লিমিটেড।

এসএইচ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড