• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

পিএসএলে খেলতে পারবেন তো নারিন?

  অধিকার ডেস্ক    ১৩ ফেব্রুয়ারি ২০১৯, ১৩:৫৬

সুনীল নারিন
ওয়েস্ট ইন্ডিজের স্পিনার সুনীল নারিন (ছবি : সংগৃহীত)

আঙুলের চোটের কারণে পাকিস্তান সুপার লিগের (পিএসএল) শুরুর দিকের ম্যাচগুলোতে খেলতে পারবেন না সুনীল নারিন। এরই মধ্যে তার বদলি হিসেবে কুয়েটা গ্ল্যাডিয়েটর্স দলে টেনেছে ইংল্যান্ডের ঘরোয়া কাউন্টি দল সমারসেটের লেগ স্পিনার ম্যাক্স ওয়ালারকে।

সম্প্রতি শেষ হওয়া বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) ঢাকা ডায়নামাইটসের হয়ে খেলার সময় আঙুলে চোট পান ওয়েস্ট ইন্ডিজের বিস্ময় স্পিনার নারিন। ফলে পাকিস্তানের সর্বোচ্চ ঘরোয়া টি-টুয়েন্টি আসর পিএসএলে তার অংশগ্রহণ নিয়ে তৈরি হয়েছে অনিশ্চয়তা।

নারিন খুব দ্রুতই তার মেডিকেল টিমের সঙ্গে দেখা করবেন এবং তাদের পরামর্শ ও পরীক্ষা-নিরীক্ষা শেষে ছাড়পত্র পেলেই পিএসএলে যোগ দেওয়ার দিনক্ষণ জানাবেন। তবে মেডিকেল টিমের অনুমতি না পেলে এই ক্যারিবিয়ান তারকা না-ও খেলতে পারেন এবারের প্রতিযোগিতায়।

কুয়েটার কোচ ও পাকিস্তানের সাবেক অধিনায়ক মঈন খান এ বিষয়ে গণমাধ্যমের কাছে বলেন, 'নারিনের মতো একজন বড় মাপের ক্রিকেটারের পরিবর্তে একই মানের কাউকে খুঁজে পাওয়াটা সত্যিই কঠিন। তবে আমরা ওয়ালারকে দলে নিয়েছি এবং আশা করি তিনি দলের জন্য গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবেন।'

গেল মৌসুমে নারিন খেলেছিলেন লাহোর কালান্দার্সের হয়ে। ৯ ম্যাচ খেলে ২০.৪ গড়ে নিয়েছিলেন ১০ উইকেট। তবে আসন্ন মৌসুমের নিলামের আগে নিজেদের মধ্যে খেলোয়াড় আদান-প্রদানের অংশ হিসেবে তাকে দলে ভেড়ায় কুয়েটা।

সংযুক্ত আরব আমিরাতে আগামীকাল বৃহস্পতিবার থেকে মাঠে গড়াবে পিএসএলের ২০১৯ মৌসুম। নারিনের দল কুয়েটার প্রথম ম্যাচ পরদিন শুক্রবার। সে ম্যাচে তাদের প্রতিপক্ষ আগের আসরের ফাইনালিস্ট পেশোয়ার জালমি।

সূত্র : ক্রিকবাজ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড