• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০১৯, ১০ বৈশাখ ১৪২৬  |   ২৯ °সে
  • বেটা ভার্সন

বিমানে ভয়, ‘ভীত’ মাশরাফি-তামিম সড়কপথে

  অধিকার ডেস্ক    ১২ ফেব্রুয়ারি ২০১৯, ১৫:০১

বাংলাদেশ
মাশরাফি-তামিম; (ছবি : সংগৃহীত)

ছোট বিমানের নাম শুনলেই যেন দূরে সরে বসেন বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। আর তাই নিউজিল্যান্ডের অকল্যান্ড থেকে নেপিয়ারে যেতে প্লেনে না চড়ে পৌঁছেছেন সড়ক পথে।

পথ ছিল দুটি-প্রথমটি প্লেনে করে যেতে সময় লাগত মাত্র এক ঘণ্টা। কিন্তু সহজ এই যাত্রাপথ রেখে দ্বিতীয়টি তথা সড়কপথে দীর্ঘ প্রায় ৬ ঘণ্টার রাস্তা অতিক্রম করে গন্তব্যে পৌঁছেছেন ম্যাশ। সঙ্গে তামিম ইকবালও!

মাশরাফি-তামিম এ দু’জনই এর আগে নিউজিল্যান্ডে বেশ কয়েকবার সফর করেছেন। তামিম তো দেশটির ঘরোয়া দল ওয়েলিংটন ফায়ারবার্ডসের হয়েও খেলেছেন। তবুও দেশসেরা এই ওপেনার এখনো ছোট প্লেনের ঝাঁকুনিকে ভয় পান!

এর আগে বাংলাদেশের দলের চার ক্রিকেটার ছাড়া বাকি সবাই নিউজিল্যান্ডে পৌঁছেছেন। সদ্য শেষ হওয়া বিপিএলের পরে সর্বশেষ বাকি চার ক্রিকেটার পাড়ি দিয়েছেন নিউজিল্যান্ডের উদ্দেশে। যেখানে মাশরাফি ও তামিমের সঙ্গী ছিলেন মোহাম্মদ সাইফুদ্দিন ও রুবেল হোসেন। সাইফ ও রুবেল নেপিয়ারে আকাশপথে পৌঁছলেও তামিম-ম্যাশ গেছেন গাড়িতে।

নেপিয়ারে আগামীকাল (১৩ ফেব্রুয়ারি) বাংলাদেশ সময় ভোর ৭টায় তিন ম্যাচ সিরিজের প্রথমটিতে মুখোমুখি হবে দু’দল। সিরিজের বাকি ম্যাচ গুলো যথাক্রমে ১৬ ও ২০শে ফেব্রুয়ারি মাঠে গড়াবে।

এএপি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড