• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

রোনালদোর নৈপুণ্যে জুভেন্তাসের দুরন্ত জয়

  অধিকার ডেস্ক    ১১ ফেব্রুয়ারি ২০১৯, ১২:০৩

রোনালদো
গোলের পর সতীর্থদের সঙ্গে রোনালদো; (ছবি : জুভেন্তাস টুইটার)

ইতালিয়ান সিরি আ'তে আগের ম্যাচে পর্তুগিজ মহাতারকা ক্রিস্তিয়ানো রোনালদো জোড়া গোল করলেও জিততে পারেনি জুভেন্তাস। ড্র করেই মাঠ ছাড়তে হয়েছিল তাদের। রবিবার সেই রোনালদোর নৈপুণ্যেই জয়ে ফিরেছে ইতালির চ্যাম্পিয়নরা। সাসুউলোকে তাদের মাঠেই ৩-০ গোলে হারিয়েছে রোনালদো-মানজুকিচরা।

প্রতিপক্ষের মাঠে ম্যাচের ২৩তম মিনিটে জার্মান তারকা স্যামি খেদিরার গোলে এগিয়ে যায় জুভেন্তাস। রোনালদোর শট স্বাগতিক গোলরক্ষক রুখে দেওয়ার পর ফিরতি বল জালে পাঠান জার্মান মিডফিল্ডার।

১-০ গোলে এগিয়ে থেকে প্রথমার্ধের খেলা শেষ করে জুভেন্তাস। দ্বিতীয়ার্ধের ফিরে ম্যাচের ৭০তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন রোনালদো। মিরালেম পিয়ানিকের কর্নার থেকে হেডে বল জালে জড়ান পর্তুগিজ ফরোয়ার্ড। আসরে এই নিয়ে সর্বোচ্চ ১৮ গোল করলেন তিনি।

ম্যাচের ৮৬তম মিনিটে দলের তৃতীয় গোলের পেছনে অবদানও রোনালদো। এই পর্তুগিজের পাস পেয়ে বাঁ পায়ের কোনাকুনি শটে দূরের পোস্ট দিয়ে বল ঠিকানায় পাঠান বদলি নামা জার্মান মিডফিল্ডার এমরি কান। রোনালদোর আরও একটু গোল হতে পারতো কিন্তু অফ সাইডের কারণে সেটি বাতিল করে দেন রেফারি।

২৩ ম্যাচে ২০ জয় ও তিন ড্রয়ে ৬৩ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে জুভেন্তাস। সমান ম্যাচে নাপোলি ৫২ পয়েন্ট নিয়ে দুইয়ে ও ইন্টার মিলান ৪৩ পয়েন্ট নিয়ে তিনে আছে। সূত্র : ফটমব

এএপি