• মঙ্গলবার, ২০ আগস্ট ২০১৯, ৫ ভাদ্র ১৪২৬  |   ৩০ °সে
  • বেটা ভার্সন

মেসিদের রুখে দিয়েছে বিলবাও

মেসি
ম্যাচ শেষে হতাশ লিওনেল মেসি; (ছবি : ওপতা টুইটার)

ঘরোয়া লিগে টানা দ্বিতীয় ম্যাচে হোঁচট খেল পয়েন্ট টেবিলের শীর্ষে থাকা বার্সেলোনা। অ্যাথলেটিক বিলবাওয়ে মাঠ থেকে গোলশূন্য ড্র করে ফিরেছে মেসি-পিকেরা।  

রবিবার রাতে লা লিগার ম্যাচটিতে বার্সার হয়ে নিজেদের সেরাটা কেউই দিতে পারেননি। খোদ লিওনেল মেসিও না! এই ড্রয়ের ফলে শিরোপা লড়াইয়ে টিকে থাকতে রিয়াল মাদ্রিদের আশা জাগিয়ে রাখল খোদ বার্সা! 
 
পুরো ম্যাচে বার্সার জার্মান তারকা গোলরক্ষক মার্ক আন্দ্রে  টের স্টেগেনের পারফরম্যান্স ছিল দুর্দান্ত। বলতে গেলে তার দুর্দান্ত কিছু সেভেই হারতে হারতে বেঁচে যায় বার্সা। অন্যদিকে কাতালানদের সঙ্গে ম্যাচের পুরোটা সময় দারুণ খেলেছে বিলবাও। 

লা লিগায় টানা দ্বিতীয় ও সব প্রতিযোগিতা মিলিয়ে টানা তৃতীয় ম্যাচ ড্র করল বার্সেলোনা। লিগে আগের ম্যাচে ভ্যালেন্সিয়ার সঙ্গে ২-২, এরপর কোপা দেল রের ম্যাচে রিয়াল মাদ্রিদের সঙ্গে ১-১ গোলে ড্র করেছিল তারা। 

২৩ ম্যাচে ১৫ জয় ও ছয় ড্রয়ে শীর্ষে থাকা বার্সেলোনার পয়েন্ট ৫১। দ্বিতীয় স্থানে আছে রিয়াল মাদ্রিদ। তাদের পয়েন্ট ৪৫। আর তিন নম্বরে থাকা দিয়েগো সিমেওনের দলের পয়েন্ট ৪৪। ৭ পয়েন্ট কম নিয়ে চতুর্থ স্থানে আছে সেভিয়া। সূত্র ; ফটমব 

এএপি 

সংশ্লিষ্ট ঘটনা সমূহ : লা লিগা

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড