• শুক্রবার, ২৩ আগস্ট ২০১৯, ৮ ভাদ্র ১৪২৬  |   ৩২ °সে
  • বেটা ভার্সন

আঙুলের চোটে নিউজিল্যান্ড সফর শেষ সাকিবের! 

বিপিএল
কুমিল্লার সঙ্গে ব্যাটিংয়ে সাকিব; (ছবি : টাইগার ক্রিকেট)

বিপিএলের ফাইনালে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে ব্যাট করতে নেমে একাদশ ওভারের পঞ্চম বলে থিসারা পেরেরার শর্ট ডেলিভারিতে পুল করতে চেয়েছিলেন সাকিব আল হাসান। কিন্তু তা না হয়ে গ্লাভসে গিয়ে লাগে বল। তখনই চোট পান সাকিব। এতেই সর্বনাশ হয়েছে তার। শুধু তাই নয় চোটের কারণে নিউজিল্যান্ড সফর থেকেও ছিটকে গেছেন বাংলাদেশের টেস্ট অধিনায়ক ও ওয়ানডে সহ-অধিনায়ক! 

বিসিবি এখনও আনুষ্ঠানিকভাবে সাকিবের চোটের বিষয়ে কিছু জানায়নি, তবে নানা সূত্র থেকে জানা গেছে, মাসখানেক মাঠের বাইরে থাকতে হবে দেশসেরা ক্রিকেটারকে! 

দুই ধাপে এরই মধ্যে নিউজিল্যান্ড সফরে অনেকেই পৌঁছে গেছেন টাইগাররা। বিপিএলের ফাইনালের জন্য সাকিব-তামিম ও মাশরাফিসহ অনেককেই থাকতে হয়েছে। তবে শুক্রবার বিপিএলের ফাইনাল শেষে শনিবার (৯ ফেব্রুয়ারি) রাতে নিউজিল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়ার কথা ছিল সাকিব-তামিমদের। বিশেষ একটি ফ্লাইটে তামিম-ম্যাশ গেলেও যাওয়া হচ্ছে না সাকিবের! 

কিউইদের সঙ্গে বাংলাদেশের প্রথম ওয়ানডে আগামী বুধবার। তিন ম্যাচের ওয়ানডে সিরিজ শেষ ২০ ফেব্রুয়ারি। এরপর প্রথম টেস্ট ২৮ ফেব্রুয়ারি থেকে, দ্বিতীয়টি ৮ মার্চ থেকে। ১৬ মার্চ থেকে শুরু হতে যাওয়া শেষ টেস্টেই কেবল সাকিবকে পাওয়ার বাস্তব সম্ভাবনা আছে।

গেল বছরের শুরুতে আঙুলের চোটে পড়েছিলেন সাকিব। সেই চোটে দীর্ঘ সময় তাকে দলের বাহিরে থাকতে হয়েছে। এশিয়া কাপে শেষের ম্যাচগুলো খেলতে পারেননি।  শুধু তাই নয় গেল বছর অক্টোবরে দেশের মাটিতে জিম্বাবুয়ে সিরিজেও খেলতে পারেননি সাকিব। 

এএপি 

সংশ্লিষ্ট ঘটনা সমূহ : বিপিএল

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড