• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফের হোঁচট খেল লিভারপুল

  অধিকার ডেস্ক    ০৫ ফেব্রুয়ারি ২০১৯, ১১:০৮

বল দখলের চেষ্টায় মোহামেদ সালাহ; (ছবি : ওয়েস্ট হ্যাম টুইটার)

লেস্টার সিটির সঙ্গে গেল সপ্তাহে ড্র করা লিভারপুল সোমবার আবারও পয়েন্ট হারিয়েছে। এবার ওয়েস্ট হ্যাম ইউনাইটেডের মাঠ থেকে ড্র করে ফিরেছে পয়েন্ট টেবিলের শীর্ষে থাকা দলটি। ম্যাচটি ১-১ গোলে ড্র হয়।

ম্যাচের শুরু থেকেই বলের নিয়ন্ত্রণ রাখা লিভারপুল ২২তম মিনিটে বিতর্কিত এক গোলে এগিয়ে যায়। সাইডলাইনের কাছে অ্যাডাম লালানা ছোট করে বল বাড়ান জেমস মিলনারকে। সেসময় পরিষ্কার অফসাইডে ছিলেন এই ইংলিশ মিডফিল্ডার। কিন্তু পাশেই থাকা লাইন্সম্যানের চোখ এড়িয়ে যায়। তার ক্রস ছোট ডি-বক্সের বাইরে পেয়ে বাঁ পায়ের প্লেসিং শটে জাল খুঁজে নেন সাদিও মানে।

১-০ গোলে এগিয়ে গেলেও ২৮তম মিনিটে দারুণ এক গোলে সমতায় ফেরে স্বাগতিকরা। মিডফিল্ডার ফেলিপে আন্দেরসনের বুদ্ধিদীপ্ত পাস ডি-বক্সে ফাঁকায় পেয়ে ডান পায়ের কোনাকুনি শটে বল ঠিকানায় পাঠান মিডফিল্ডার মিশাইল আন্তোনিও। ম্যাচের বাকি সময় দুদলের কেউই গোল করতে না পারায় ড্র নিয়েই মাঠ ছাড়তে হয়।

এই ড্রয়ে ২৫ ম্যাচে ১৯ জয় ও পাঁচ ড্রয়ে শীর্ষে থাকা লিভারপুলের পয়েন্ট ৬২। ম্যানচেস্টার সিটি ৫৯ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে। আর টটেনহ্যাম হটস্পার ৫৭ পয়েন্ট নিয়ে আছে তৃতীয় স্থানে।

এএপি