• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯, ৫ আশ্বিন ১৪২৬  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন

আলাভেসকে হারিয়ে রিয়ালের 'প্রতিশোধ'

রিয়াল মাদ্রিদ
গোল শেষে উল্লাসে বেনজেমা; (ছবি : রিয়াল মাদ্রিদ টুইটার)

লিগের প্রথম পর্বে আলাভেসের কাছে হারের লজ্জা পাওয়া রিয়াল মাদ্রিদ লা লিগায় সেই হারের প্রতিশোধ নিলো। সে সময় ১-০ গোলে হারলেও রবিবার এর চেয়েও বড় ব্যবধানে জিতে। আলাভেসকে ৩-০ গোলে বিধ্বস্ত করেছে সান্তিয়াগো সেলোরির দল।

এ দিন ম্যাচের শুরু থেকে প্রতিপক্ষের রক্ষণে চাপ ধরে রাখা রিয়াল। শুরু থেকেই আক্রমণে থাকা রিয়াল ম্যাচের ৩০তম মিনিটে গোলের দেখা পায়। ভিনিসিউস জুনিয়রের পাস ধরে বাঁ দিক দিয়ে ডি-বক্সে ঢোকা স্প্যানিশ ডিফেন্ডার সের্হিও রেগিলনের ছোট ডি-বক্সের মুখে বাড়ানো বল ডান পায়ের টোকায় অনায়াসে জালে ঠেলে দেন বেনজেমা।

১-০ গোলে এগিয়ে থেকে ম্যাচের ৮০তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন ভিনিসিয়স। মাঝমাঠের আগে থেকে বল পায়ে অনেকটা এগিয়ে ডান দিকে মার্কো আসেনসিওকে লম্বা ক্রস বাড়িয়ে ডি-বক্সে ঢুকে পড়েন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড। আর ফিরতি বল ফাঁকায় নিয়ন্ত্রণে নিয়ে কোনাকুনি শটে বল ঠিকানায় পাঠান তরুণ ভিনিসিয়স।

যোগ করা সময়ের প্রথম মিনিটে মারিয়ানো দিয়াসের দুর্দান্ত গোলে জয় নিশ্চিত হয়ে যায় রিয়ালের। ডানদিক থেকে আলভারো ওদিওসোলার ক্রসে ডাইভিং হেডে লক্ষ্যভেদ করেন বেনজেমার বদলি নামা এই স্ট্রাইকার।

এই জয়ে ২২ ম্যাচে ১৩ জয় ও তিন ড্রয়ে ৪২ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে আছে রিয়াল। তাদের চেয়ে ৮ পয়েন্ট বেশি নিয়ে টেবিলের শীর্ষে রয়েছে শেষ ম্যাচে ভ্যালেন্সিয়ার বিপক্ষে ড্রয়ে পয়েন্ট হারানো বার্সেলোনা।

এএপি   
 

সংশ্লিষ্ট ঘটনা সমূহ : লা লিগা

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড