• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

রোমাঞ্চকর ম্যাচে জুভেন্তাসকে রুখে দিল পার্মা

  অধিকার ডেস্ক    ০৩ ফেব্রুয়ারি ২০১৯, ১১:০১

জুভেন্তাস
ড্রয়ের পর হতাশ রোনালদো; (ছবি : জিমভিওডটকম)

শক্তিশালী জুভেন্তাসকে থামতে হলো পার্মার কাছে। রোমাঞ্চকর ৬ গোলের লড়াইয়ে ড্র নিয়ে মাঠ ছাড়তে হয়েছে ইতালির চ্যাম্পিয়নদের। ম্যাচে পর্তুগিজ মহাতারকা ক্রিস্তিয়ানো রোনালদো জোড়া গোল করতে হার জয় পায়নি জুভেন্তাস।

সফরকারীরা শনিবার জুভেন্তাসের সঙ্গে তাদেরই মাঠে সমানতালে লড়াই করেছে। সেরি আ'র ম্যাচটি ৩-৩ গোলে ড্র হয়। চলতি মৌসুমে লিগে এখন পর্যন্ত অপরাজিত জুভেন্তাসের এটা তৃতীয় ড্র।

জুভেন্তাসের সঙ্গে ম্যাচের ৩৬তম মিনিটে স্বাগতিকদের এগিয়ে দেন রোনালদো। গোল পোস্টের বাঁ দিক থেকে সিআরসেভেনের জোরালো শট প্রতিপক্ষের এক জনের পায়ে বাধা পেলেও বল ঠিকই ঠিকানায় পৌঁছায়।

১-০ গোলের লিড নিয়ে বিরতিতে যায় জুভেন্তাস। দ্বিতীয়ার্ধে নেমে ম্যাচের ৬২তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করে তারা। জার্মান মিডফিল্ডার সামি খেদিরার গোলমুখে বাড়ানো ক্রসে বল রোনালদের মাথা ছুঁইয়ে চলে যায় ড্যানিয়েল রুগানির কাছে। বাঁ পায়ের ভলিতে বল জালে পাঠান ইতালিয়ান এই ডিফেন্ডার।

২-০ গোলে পিছিয়ে থেকে ম্যাচের ৭৪তম মিনিটে এক গোল কমায় পার্মা। ডান দিক থেকে সতীর্থের বাড়ানো ক্রসে জোরালো হেডে ব্যবধান কমান ইতালিয়ান মিডফিল্ডার আন্তোনিও বারিল্লা।

সমতায় ফিরতে এখনো এক গোল করতে হত পার্মার। গোল শোধ করা দূরের কথা উল্টো ম্যাচের ৭৬তম মিনিটে রোনালদোর নৈপুণ্যে আবারও দুই গোলের ব্যবধানে পিছিয়ে পড়ে জুভেন্তাস। ডান দিক থেকে ক্রোয়াট ফরোয়ার্ড মানজুকিচের ক্রসে অনেকটা লাফিয়ে হেডে নিজের দ্বিতীয় গোলটি করেন পর্তুগিজ ফরোয়ার্ড।

৩-১ গোলে পছিয়ে পড়ে ম্যাচের ৭৪তম মিনিটে আবারও ব্যবধান কমিয়ে ম্যাচে ফেলে অতিথিরা। ছোট ডি-বক্সে সতীর্থের পাস পেয়ে দারুণ ফ্লিকে গোলটি করেন কোত দি ভোয়ার ফরোয়ার্ড জার্ভিনিয়ো।

৩-২ গোলে এগিয়ে থেকে জুভেন্তাস শেষ পর্যন্ত আটকাতে পারেনি পার্মাকে। ম্যাচে যোগ করা সময়ের তৃতীয় মিনিটে সতীর্থের কাট-ব্যাক পেয়ে জোরালো শটে স্কোরলাইন ৩-৩ করে ফেলে তারা।

২২ ম্যাচে ১৯ জয় ও তিন ড্রয়ে শীর্ষে থাকা জুভেন্তাসের পয়েন্ট ৬০। ৯ পয়েন্ট কম নিয়ে দ্বিতীয় স্থানে আছে নেপোলি। তৃতীয় স্থানে থাকা ইন্টার মিলানের পয়েন্ট ৪০। সূত্র : ফটমব

এএপি