• সোমবার, ১৮ নভেম্বর ২০১৯, ৩ অগ্রহায়ণ ১৪২৬  |   ২৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

বার্সার মান বাঁচালেন মেসি

মেসি
জোড়া গোলের পর উল্লাসে মেসি; (ছবি : বার্সেলোনা ফুটবল টুইটার)

দুই গোলে পিছিয়ে পড়েও লিওনেল মেসির জোড়া গোলে শেষ রক্ষ্যা হয় স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনার। টানা ৮ ম্যাচে না হারা বার্সাকে থামিয়ে দিলো ভ্যালেন্সিয়া। সফরকারীদের হয়ে গোল করেছেন কেভিন গেমেয়রো ও ডেনিয়েল পারেজো।

শনিবার রাতে ভ্যালেন্সিয়ার বিপক্ষে নিজেদের মাঠ ন্যু ক্যাম্পে ম্যাচের ২৪তম মিনিটে রদ্রিগোর অ্যাসিস্টে কেভিন গামেইরো সফরকারীদের এগিয়ে দেন। ১-০ গোলে এগিয়ে থেকে আবারো স্বাগতিকদের বুকে ফের চুরি চালায় ভ্যালেন্সিয়া। এবার ভ্যালেন্সিয়ার নায়ক পারেজো। ম্যাচের ৩১তম মিনিটে সের্হি রবের্তো বক্সের মধ্যে ওয়াসকে ফাউল করে হলুদ কার্ড দেখেন। পেনাল্টি থেকে পারেজো ব্যবধান দ্বিগুণ করেন ৩২তম মিনিটে।

বিরতির আগেই দুই গোল হজম করা বার্সা বেশ কয়েকটি সুযোগ নষ্ট করে। তবে ম্যাচের ৩৭তম মিনিটে ভাগ্য সহায় হয় বার্সার। সেমেদো ভ্যালেন্সিয়ার বক্সে ফাউল হন। ভিএআর দেখে রেফারি পেনাল্টির সিদ্ধান্ত জানালে মেসি করেন গোল। 

২-১ গোলে পিছিয়ে থেকে প্রথমার্ধের খেলা শেষ করে বার্সা। সমতায় ফিরতে দরকার এক গোল। দ্বিতীয়ার্ধে নেমে বেশ কিছু সুযোগ নষ্ট হয় বার্সার। প্রতিপক্ষের গোলরক্ষককে পরাস্তা করাটা ছিল কঠিন। সমতায় ফিরতে বার্সেলোনাকে অপেক্ষা করতে হয়েছে ম্যাচের ৬৪তম মিনিট পর্যন্ত। আর্তুরো ভিদালের বাড়ানো বল থেকে দলকে সমতায় ফেরান বার্সেলোনার আর্জেন্টাইন গোলমেশিন মেসি। ম্যাচের বাকি সময় দু'দলের কেউই গোল করতে না পারায় ২-২ গোলেই শেষ হয় ম্যাচটি। সূত্র : ফটমব 

২২ ম্যাচে ৫০ পয়েন্ট নিয়ে শীর্ষে বার্সেলোনা। তাদের চেয়ে এক ম্যাচ কম খেলে ৪৪ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে অ্যাতলেটিকো মাদ্রিদ। তিন নম্বরে থাকা রিয়াল মাদ্রিদ (৩৯) বার্সার চেয়ে ১১ পয়েন্ট পেছনে।

এএপি 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড