• বুধবার, ২৪ এপ্রিল ২০১৯, ১১ বৈশাখ ১৪২৬  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন

পিএসজির গোল বন্যায় প্লাবিত গুইনগাম্প

  অধিকার ডেস্ক    ২০ জানুয়ারি ২০১৯, ১১:৩৬

নেইমার
জোড়া গোল শেষে নেইমার; (ছবি : পিএসজি টুইটার)

লিগ কাপে গুইনগাম্পের কাছে হেরে বিদায় নেওয়া পিএসজি ‘প্রতিশোধ’ নিল। শুধু হারের সেই ক্ষতটা মোছেনি। গুইনগাম্পকে সামনে পেয়ে চূর্ণবিচূর্ণ করে দিয়েছে এমবাপে-নেইমার-কাভানিরা। ৯ দিন আগে এই গুইনগাম্পের কাছে হেরে যাওয়া পিএসজি এবার ৯ গোলে তাদেরকে হারিয়ে মধুর প্রতিশোধ নিল।

শনিবার নিজেদের মাঠে গুইনগাম্পের বিপক্ষে হ্যাটট্রিক করেছেন এদিনসন কাভানি ও কিলিয়ান এমবাপে। বিশ্রাম কাটিয়ে ফেরা নেইমার করেছেন জোড়া গোল। তিন ফরোয়ার্ড একসঙ্গে জ্বলে ওঠায় গ্যাঁগোর বিপক্ষে মধুর প্রতিশোধ নিল পিএসজি।

গোল উৎসবের সূচনা করেন নেইমার। ম্যাচের ১১তম মিনিটে তিনি এগিয়ে নেন দলকে। এক গোলের লিড নিয়ে ম্যাচের ৩৭তম মিনিটের মাথায় এমবাপে গোল করে ব্যবধান দ্বিগুণ করেন। দুই গোলে এগিয়ে থেকে বিরতিতে যাওয়ার আগে এমবাপে তার দ্বিতীয় গোল তথা জোড়া গোল পূর্ণ করেন! তাতে ৩-০ ব্যবধানে এগিয়ে থেকে বিরতিতে যায় পিএসজি।

বড় লিড নিয়ে বিরতি থেকে ফিরে আরো বেশি আগ্রাসী হয়ে ওঠে পিএসজি। ম্যাচের ৫৯তম মিনিটে কাভানি গোল করে ব্যবধান করেন ৪-০। দিশেহারা গুইনগাম্প কিছু বুঝে ওঠার আগেই আবারো ৬৬তম মিনিটে গোল খেয়ে বসেন। গোলটি করেন কাভানি। গোলটি দিয়ে কাভানি জোড়া গোল পূর্ণ করলে ব্যবধান হয় ৫-০!

ম্যাচের ৬৮তম মিনিটের মাথায় নেইমারও তার জোড়া গোল পূর্ণ করেন। তাতে পিএসজি এগিয়ে যায় ৬-০ ব্যবধানে। ৭৫তম মিনিটে কাভানি তার হ্যাটট্রিক পূর্ণ করেন। লিড হয় ৭-০ ব্যবধানের।

৭৬তম মিনিটে কুরজাওয়ার তৈরি করে দেওয়া সুযোগ কাজে লাগিয়ে হ্যাটট্রিক পূরণ করেন কাভানি। চার মিনিট পর কাভানির নিখুঁত ক্রস থেকে পাওয়া বল জালে পৌঁছে দিয়ে হ্যাটট্রিক পূরণ করেন রাশিয়া বিশ্বকাপ জেতা এমবাপে।

এই জয়ের ফলে ১৯ ম্যাচে ৫৩ পয়েন্ট নিয়ে শীর্ষেই আছে পিএসজি। দ্বিতীয় স্থানে থাকা লিলে ২১ ম্যাচ থেকে ৪০ পয়েন্ট সংগ্রহ করেছে।

এএপি

SELECT id,hl2,parent_cat_id,entry_time,tmp_photo FROM news WHERE ((spc_tags REGEXP '.*"event";s:[0-9]+:"ফরাসি লিগ ওয়ান".*')) AND id<>41651 ORDER BY id DESC LIMIT 0,30

সংশ্লিষ্ট ঘটনা সমূহ : ফরাসি লিগ ওয়ান

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড