• সোমবার, ১৯ আগস্ট ২০১৯, ৪ ভাদ্র ১৪২৬  |   ৩০ °সে
  • বেটা ভার্সন

ড্র করেও অ্যাটলেটিকোর বিদায় 

গ্রীজম্যান
কোপা দেল রে থেকে বিদায় নিয়ে হতাশ গ্রিজম্যান (ছবি : সংগৃহীত)

শেষ ষোলোর দ্বিতীয় লেগের ম্যাচে ঘরের মাঠে ৩-৩ গোলে ড্র করে অ্যাটলেটিকো। জিরোনার বিপক্ষে ড্র করেও কোপা দেল রের থেকে বিদায় নিয়েছে অ্যাটলেটিকো মাদ্রিদ। এর আগে গত ১০ জানুয়ারি জিরোনার মাঠে প্রথম লেগের খেলা ড্র হয় ১-১ গোলে।  

তাই দুই লেগ মিলে ৪-৪ গোলের সমতা থাকলেও অ্যাওয়ে গোলের সুবাদে জিরোনা শেষ আট নিশ্চিত করেছে। দুর্ভাগ্যজনকভাবে বিদায় নিয়েছে অ্যাটলেটিকো। 

এ দিকে সেভিয়াও কোপা দেল রের শেষ আট নিশ্চিত করেছে। দ্বিতীয় লেগের খেলায় বুধবার দলটি ১-০ ব্যবধানে হারলেও বিলবাওয়ের মাঠে গত ১১ জানুয়ারি প্রথম লেগের খেলায় ৩-১ গোলে জয় পায় সেভিয়া। তাই দুই লেগ মিলে ৩-২ ব্যবধানে এগিয়ে থেকে তাদের কোয়ার্টার নিশ্চিত হয়।

হেরেও কোপা দেল রের শেষ আট নিশ্চিত করেছে রিয়াল মাদ্রিদ। শেষ ষোলোতে বুধবার রাতে লেগানেসের কাছে ১-০ গোলে হেরেছে রিয়াল। লেগানেসের পক্ষে জয়সূচক একমাত্র গোলটি করেন মার্টিন ব্রেইথওয়েট।

এই জয় অবশ্য লেগানেসের জন্য কোনো সুসংবাদ বয়ে আনতে পারেনি। কারণ গত ১০ জানুয়ারি প্রথম লেগের খেলায় বার্নাব্যুতে রিয়ালের কাছে লেগানেস হেরেছিল ৩-০ গোলে। তাই দুই লেগ মিলে ৩-১ ব্যবধানে এগিয়ে থেকে কোয়ার্টার নিশ্চিত হয় রিয়ালের।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড