• শুক্রবার, ১৯ এপ্রিল ২০১৯, ৬ বৈশাখ ১৪২৬  |   ৩০ °সে
  • বেটা ভার্সন

ভারতের বিপক্ষে ফিরলেন স্যান্টনার-লাথাম-ডি গ্র্যান্ডহোম

  অধিকার ডেস্ক    ১৭ জানুয়ারি ২০১৯, ১৩:৪২

মিচেল স্যান্টনার
গেল ১০ মাসের মধ্যে প্রথম ওয়ানডে খেলতে নামতে তৈরি মিচেল স্যান্টনার (ছবি : সংগৃহীত)

ঘরের মাঠে ভারতের বিপক্ষে পাঁচ ম্যাচ সিরিজের প্রথম তিনটি ওয়ানডের জন্য ঘোষিত ১৪ সদস্যের নিউজিল্যান্ড দলে ফিরেছেন বাঁহাতি স্পিন বোলিং অলরাউন্ডার মিচেল স্যান্টনার, উইকেটরক্ষক টম লাথাম ও পেস বোলিং অলরাউন্ডার কলিন ডি গ্র্যান্ডহোম।

বৃহস্পতিবার ঘোষিত কিউই দলে জায়গা হয়নি অলরাউন্ডার জেমস নিশাম ও লেগ স্পিনার টড অ্যাস্টলের। দুজনেই আছেন চোট থেকে সেরে ওঠার লড়াইয়ে। শ্রীলঙ্কার বিপক্ষে নিউজিল্যান্ডের সবশেষ ওয়ানডে সিরিজে খেললেও হ্যামস্ট্রিং চোটের কারণে ছিটকে গেছেন নিশাম। অন্যদিকে অ্যাস্টল বিপাকে আছেন হাঁটুর চোট নিয়ে।

স্যান্টনার গেল ১০ মাসের মধ্যে প্রথমবারের মতো নিউজিল্যান্ডের জার্সিতে ওয়ানডে ম্যাচ খেলার জন্য তৈরি। হাঁটুর অস্ত্রোপচার করানোর পর সুস্থ হয়ে গেল শুক্রবার লঙ্কানদের বিপক্ষে একমাত্র টি-টুয়েন্টিতে খেলতে নেমেছিলেন তিনি। সে ম্যাচে পুরোপুরি ফিট স্যান্টনারকেই মাঠে দেখা গেছে।

অন্যদিকে লাথাম ও ডি গ্র্যান্ডহোম শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে সিরিজে ছিলেন বিশ্রামে। তাদেরকে ফেরানোর পাশাপাশি স্কোয়াডে রাখা হয়েছে পেসার ডগ ব্রেসওয়েলকে। লঙ্কানদেরকে ৩-০ ব্যবধানে হোয়াইটওয়াশ করা ওয়ানডে সিরিজের কিউই দলে থাকলেও মাঠে নামার সুযোগ পাননি তিনি।

ভারত ও নিউজিল্যান্ডের মধ্যকার পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজ মাঠে গড়াবে আগামী ২৩ জানুয়ারি থেকে। প্রথম ওয়ানডের ভেন্যু নেপিয়ার।

প্রথম তিন ওয়ানডের নিউজিল্যান্ড স্কোয়াড :

কেন উইলিয়ামসন (অধিনায়ক), ট্রেন্ট বোল্ট, ডগ ব্রেসওয়েল, কলিন ডি গ্র্যান্ডহোম, লোকি ফার্গুসন, মার্টিন গাপটিল, ম্যাট হেনরি, টম লাথাম (উইকেটরক্ষক), কলিন মুনরো, হেনরি নিকোলস, মিচেল স্যান্টনার, ইশ সোধি, টিম সাউদি, রস টেইলর।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড