• শনিবার, ০৭ ডিসেম্বর ২০১৯, ২২ অগ্রহায়ণ ১৪২৬  |   ২১ °সে
  • বেটা ভার্সন
sonargao

জেসুসের জোড়া গোলে ম্যানসিটির দুর্দান্ত জয়

জেসুস
জোড়া গোলের উল্লাসে জেসুস; (ছবি : ম্যানসিটি টুইটার)

ম্যানচেস্টার সিটির হয়ে ফর্মের তুঙে আছেন ব্রাজিলিয়ান তারকা গ্যাব্রিয়েল জেসুস। আগের ম্যাচে ম্যানসিটির গোল উৎসবের রাতে জেসুস করেছিলেন চার গোল। আর (১৫ জানুয়ারি) সিটিজেনদের গোল উৎসব না হলেও বড় জয়ই পেয়েছে। আর দলের হয়ে ম্যাচে জোড়া গোল করেছেন জেসুস। এই ব্রাজিলিয়ানের অবদানে উলভারহ্যাম্পটনকে ৩-০ ব্যবধানে হারিয়ে লিভারপুলের সঙ্গে পয়েন্টের ব্যবধানটা চারে নামিয়ে এনেছে পেপ গার্দিওলার দল।

সোমবার ইতিহাদ স্টেডিয়ামে ম্যাচের শুরুতে সিটিকে এগিয়ে দিয়েছেন জেসুস। ম্যাচের দশম মিনিটে লেরয় সানের বাড়ানো বল ডান পায়ের শটে জালে পাঠান এই ব্রাজিলিয়ান ফরোয়ার্ড।

১-০ গোলে এগিয়ে থেকে ব্যবধান দ্বিগুণ করে ম্যানসিটি। ম্যাচের ৩৯তম মিনিটে দ্বিতীয় গোল হজম করে উলভস। রহিম স্টার্লিংকে রায়ান বেনেট বক্সের ভেতর ফাউল করলে পেনাল্টি পায় সিটি। পেনাল্টি থেকে নিজের জোড়া গোল পূর্ণ করেন জেসুস। সব প্রতিযোগিতা মিলিয়ে শেষ তিন ম্যাচে তিনি করলেন সাত গোল।

২-০ গোলে এগিয়ে থেকে প্রথমার্ধের খেলা শেষ করে ম্যানসিটি। দ্বিতীয়ার্ধে সিটির কেউ গোল করতে পারেনি। ৭৮ মিনিটে অতিথি খেলোয়াড় কনর কোডির আত্মঘাতী গোলে সিটির জয় নিশ্চিত হয়ে যায়।

এই জয়ে ২২ ম্যাচে ৫৩ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে ম্যানচেস্টার সিটি। সমান ম্যাচে শীর্ষে থাকা লিভারপুলের পয়েন্ট ৫৭।

এএপি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন সজীব 

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড