• বৃহস্পতিবার, ২১ মার্চ ২০১৯, ৭ চৈত্র ১৪২৫  |   ২৬ °সে
  • বেটা ভার্সন

মন্থর ফিফটিতে সমালোচিত ধোনি 

  অধিকার ডেস্ক    ১২ জানুয়ারি ২০১৯, ২৩:৩৫

মহেন্দ্র সিংহ ধোনি
মহেন্দ্র সিংহ ধোনি

সিডনিতে সিরিজের প্রথম ওয়ানডেতে ভারতের বিপক্ষে জয় পায় স্বাগতিক অস্ট্রেলিয়া। এই ম্যাচে বেশ কয়েকটি রেকর্ড হয়েছে। এরমধ্যে অস্ট্রেলিয়ার হাজারতম জয় এবং মহেন্দ্র সিং ধোনির দশ হাজার রান। ভারতের জার্সিতে একদিনের ক্রিকেটে দশ হাজার রান পূর্ণ করলেও মন্থর ব্যাটিংয়ের জন্য সমালোচিত এখন মহেন্দ্র সিংহ ধোনি। হাফ-সেঞ্চুরিতে পৌঁছতে নিয়েছেন ৯৩ বল। যা তার ওয়ানডে ক্যারিয়ের দ্বিতীয় মন্থরতম। 

ভারতের এই সাবেক অধিনায়ক ২০১৭ সালের ডিসেম্বরে হিমাচল প্রদেশ শেষবার একদিনের ক্রিকেটে পঞ্চাশ করেছিলেন। সেই ম্যাচে তিনি ৮৭ বলে ৬৫ করেছিলেন। ২০১৮ সালে কোনও পঞ্চাশ আসেনি তাঁর ব্যাটে কিন্তু সর্বাধিক ছিল ৪২ রানের অপরাজিত একটি ইনিংস। নতুন বছরের প্রথম একদিনের ম্যাচে সিডনিতে ধোনি পৌঁছলেন পঞ্চাশে। যা তাঁর ক্যারিয়ারের ৬৮তম ফিফটি।

কিন্তু এই ফিফটি এসেছে ৯৩ বলে। এর আগে ২০১৭ সালে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে নর্থ সাউন্ডে ১০৮ বলে ফিফটি করেছিলেন ভারতের এই উইকেটকিপার ব্যাটসম্যান। সেটাই তার একদিনের ক্যারিয়ারের মন্থরতম অর্ধশতক। শনিবার সিডনিতে শেষ পর্যন্ত ৫১ করতে ধোনি খেললেন ৯৬ বল। তিন বাউন্ডারি ও এক ওভার-বাউন্ডারিও এসেছে তার ব্যাট থেকে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড