• সোমবার, ২৭ মে ২০১৯, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৬  |   ২৯ °সে
  • বেটা ভার্সন

চোটে জর্জরিত রিয়াল, একাদশ নিয়ে বিপাকে সোলারি

  অধিকার ডেস্ক    ১২ জানুয়ারি ২০১৯, ১৮:৫৭

রিয়াল মাদ্রিদ
দীর্ঘ থেকে দীর্ঘতর হচ্ছে রিয়াল মাদ্রিদের চোটের তালিকা (ছবি : সংগৃহীত)

খেলোয়াড়রা চোটে পড়তেই পারেন কিন্তু রিয়াল মাদ্রিদ কোচ সান্তিয়াগো সোলারির কপালের ভাঁজটা এখন স্পষ্ট থেকে স্পষ্টতর হয়ে উঠেছে! মুখে তিনি যদিও বলছেন, চোটকে গুরুত্ব দেওয়ার কিছু নেই, তবে মাদ্রিদ শিবির এখন যেন পরিণত হয়েছে হাসপাতালে! দলের সাত খেলোয়াড়কে চোট থেকে সেরে ওঠার 'দাওয়াই' দিচ্ছেন ক্লাবের ডাক্তাররা।

বেশ আগে থেকেই রিয়ালের খেলোয়াড়রা চোটে ভুগছেন। মার্কো আসেনসিওর পিছু পিছু একের পর এক খেলোয়াড় গেছেন ট্রিটমেন্ট রুমে। তাই রোববার রাতে লা লিগায় রিয়াল বেতিসের মুখোমুখি হওয়ার আগে দল সাজাতে হিমশিম খেতে হচ্ছে সোলারিকে। নতুন করে আবার ভিনিসিয়াস জুনিয়র জ্বরে আক্রান্ত হয়েছেন। শুক্রবার অনুশীলনও করতে পারেননি। 'মড়ার উপর খাঁড়ার ঘা' হিসেবে রয়েছে লুকাস ভাসকেসের নিষেধাজ্ঞা।

মাদ্রিদের চোটের তালিকায় আছেন দলের সেরা সব খেলোয়াড়। দলের বড় শক্তি আসেনসিও, গ্যারেথ বেল, টনি ক্রুস, থিবো কোর্তোয়ার পাশাপাশি চোটের কারণে মাঠের বাইরে আছেন মার্কোস ইয়োরেন্তে এবং মারিয়ানো।

রিয়াল মাদ্রিদের চলতি বছরের প্রথম ম্যাচ ছিল ভিয়ারিয়ালের বিপক্ষে। সে ম্যাচে চোটে পড়েন বেল। হ্যামস্ট্রিংয়ের চোটের কারণে দুই সপ্তাহের জন্য মাঠের বাইরে ছিটকে যেতে হয় এই ওয়েলস তারকাকে। তার আগে ক্লাব বিশ্বকাপের সেমি-ফাইনালে চোটে পড়েছিলেন আসেনসিও। বাম উরুর সমস্যার কারণে এই স্প্যানিশ তারকাকে মাঠের বাইরে থাকতে হবে তিন সপ্তাহ।

জার্মান তারকা ক্রুস না থাকায় রিয়ালের মাঝ মাঠের দুর্বলতা ভালোভাবেই বোঝা যাচ্ছে। মাংসপেশীর চোটের কারণে তার মাঠে ফিরতে সময় লাগবে আরও তিন সপ্তাহ। চোটের তালিকা আরও দীর্ঘ করেছেন গোলরক্ষক কোর্তোয়া। দুই সপ্তাহের জন্য মাঠের বাইরে ছিটকে গেছেন তিনি। ফলে দারুণ বিপাকে পড়েছেন কোচ সোলারি।

SELECT id,hl2,parent_cat_id,entry_time,tmp_photo FROM news WHERE ((spc_tags REGEXP '.*"event";s:[0-9]+:"লা লিগা".*')) AND id<>40182 ORDER BY id DESC LIMIT 0,30

সংশ্লিষ্ট ঘটনা সমূহ : লা লিগা

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড