• শুক্রবার, ১৮ জানুয়ারি ২০১৯, ৫ মাঘ ১৪২৫  |   ১৯ °সে
  • বেটা ভার্সন

ধর্ষণ মামলা : রোনালদো ডিএনএ চেয়ে পরোয়ানা

  অধিকার ডেস্ক    ১১ জানুয়ারি ২০১৯, ১৩:৩১

ক্রিস্তিয়ানো রোনালদো
ক্রিস্তিয়ানো রোনালদোর ডিএনএ চেয়ে পরোয়ানা জারি করেছে লাস ভেগাস পুলিশ (ছবি : সংগৃহীত)

ক্রিস্তিয়ানো রোনালদোর বিরুদ্ধে চলমান ধর্ষণ মামলার তদন্তে তার ডিএনএ নমুনা চেয়ে পরোয়ানা জারি করেছে যুক্তরাষ্ট্রের লাস ভেগাস মেট্রোপলিটন পুলিশ। পর্তুগিজ তারকার আইনজীবী পিটার এস ক্রিস্টিয়ানসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

বিভিন্ন আন্তর্জাতিক গণমাধ্যম জানিয়েছে, লাস ভেগাস পুলিশ ধর্ষণ মামলার বাদী ক্যাথেরিন মায়োরগার পোশাকে পাওয়া ডিএনএর সঙ্গে রোনালদোর ডিএনএ মিলিয়ে দেখতে চায়। এরই মধ্যে তারা ইতালিয়ান কর্তৃপক্ষের কাছে পরোয়ানা পাঠিয়ে দিয়েছে। রিয়াল মাদ্রিদ ছেড়ে জুভেন্তাসে যোগ দেওয়া রোনালদো এখন ইতালির তুরিনে বসবাস করছেন।

এ বিষয়ে রোনালদোর আইনজীবী জানিয়েছেন, 'রোনালদো আগের মতো এখনও বলছেন, তখন যা ঘটেছিল তা পরস্পরের সমঝোতার ভিত্তিতে হয়েছিল। তাই মায়োরগার পোশাকে রোনালদোর ডিএনএ পাওয়া গেলে অবাক হওয়ার কিছু থাকবে না।'

গেল বছর সেপ্টেম্বরে পাঁচ বারের ব্যালন ডি'অর জয়ী রোনালদোর বিরুদ্ধে যুক্তরাষ্ট্রের সাবেক মডেল মায়োরগা ধর্ষণ মামলা দায়ের করেন। তার অভিযোগ, ২০০৯ সালে লাস ভেগাসের এক হোটেলে তাকে ধর্ষণ করেছিলেন সিআর সেভেন।

রোনালদো অবশ্য বরাবরই ধর্ষণের অভিযোগ অস্বীকার করে আসছেন। নেভাদার আদালতে মায়োরগা মামলা করার পর সাবেক ম্যানচেস্টার ইউনাইটেড উইঙ্গার বলেছিলেন, ধর্ষণ একটি জঘন্য অপরাধ। আর যে কোনো তদন্তের ফল শান্তভাবে গ্রহণ করার জন্য তিনি অপেক্ষা করবেন।

এসএইচ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড