• সোমবার, ১৯ আগস্ট ২০১৯, ৪ ভাদ্র ১৪২৬  |   ৩০ °সে
  • বেটা ভার্সন

বার্সার জয়ের দিনে রিয়ালের লজ্জার হার

রিয়াল মাদ্রিদ
হারের হতাশায় মুখ লুকালেন বেনজেমা; (ছবি : সংগৃহীত)

লা লিগায় জয় দিয়ে নতুন বছর শুরু হয় বার্সেলোনার। আর ঘরের মাঠে রিয়াল সোসিয়েদাদের বিপক্ষে লজ্জার হার দিয়ে শুরু রিয়াল মাদ্রিদের! তবে রিয়ালের রবিবারের ম্যাচটি ছিল নতুন বছরের দ্বিতীয় ম্যাচ। আগের ম্যাচে ভিয়ারিয়ালের বিপক্ষে ড্রয়ে পয়েন্ট হারিয়েছিল তারা। এর তিনদিন পরই লা লিগায় বছরের প্রথম হারের তিক্ত স্বাদ পেল সান্তিয়াগো সোলারির ছাত্ররা। 

রবিবার (৬ জানুয়ারি) বার্সেলোনা যেখানে ২-১ গোলের জয় পেয়েছে, সেখানে রিয়াল মাদ্রিদ ২-০ গোলে হেরেছে। সফরকারী সোসিয়েদাদের হয়ে গোল করেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড উইলিয়ান জোসে ও স্প্যানিশ মিডফিল্ডার রুবেন পার্দো। 

সান্তিয়াগো বার্নাব্যুতে খেলা শুরু হওয়ার মাত্র ৩ মিনিটের মাথায় পিছিয়ে পড়ে রিয়াল। প্রতিপক্ষ দলের মিকেল মেরিনোকে ডি বক্সে ক্যাসেমিরো ফাউল করলে পেনাল্টি দেন রেফারি। সেটি কাজে লাগিয়ে সফরকারী দলকে এগিয়ে দেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড উইলিয়ান জোসে।

 ১-০ গোলে পিছিয়ে থেকে প্রথমার্ধের খেলা শেষ করে রিয়াল। আর তাই দ্বিতীয়ার্ধে নেমেই গোলের খোঁজে মরিয়া হয়ে ওঠে তারা। কিন্তু দুর্ভাগ্য রিয়ালের ম্যাচের ৬১তম মিনিটে মেরিনোকে পেছন থেকে ফাউল করে দ্বিতীয় হলুদ কার্ড দেখেন লুকাস ভাসকেস। আর এতেই দশজনের দলে পরিণত হয়ে আরও বিপদে পড়ে স্বাগতিকরা।

ম্যাচের ৮৩তম মিনিটে তাদের রক্ষণের দুর্বলতার সুযোগ নিয়ে ২-০ গোলে এগিয়ে যায় সোসিয়েদাদ। এ সময় জোসের ক্রস থেকে রুবেন পার্দোর হেডে ব্যবধান বাড়ায় সোসিয়েদাদ।

মাত্র ২ মিনিট যেতেই পেনাল্টি পায় সোসিয়েদাদ। ডিবক্সের মধ্যে মিকেল মেরিনোকে ফাউল করেন কাসেমিরো। উইলিয়ান হোসে ঠান্ডা মাথায় লক্ষ্যভেদ করে অতিথিদের এগিয়ে দেন।

ঘরের মাঠে এই হারে লা লিগা টেবিলের ৫ নম্বরে নেমে গেছে রিয়াল। ১৮ ম্যাচ শেষে রিয়ালের প্রাপ্তি ৩০ পয়েন্ট। এক ম্যাচ কম খেলে শীর্ষে থাকা বার্সার (৩৭) সঙ্গে তাদের ব্যবধান ৭ পয়েন্টের। 

এএপি 

সংশ্লিষ্ট ঘটনা সমূহ : লা লিগা

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড