• মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

ইংলিশ প্রিমিয়ার লিগ

জয় দিয়ে বছর শুরু করল আর্সেনাল

  অধিকার ডেস্ক    ০২ জানুয়ারি ২০১৯, ১১:২৩

অবেমেয়াং
আর্সেনালের শেষ গোলের পর উল্লাসে অবেমেয়াং; (ছবি : আর্সেনাল টুইটার)

ইংলিশ প্রিমিয়ার লিগে আর্সেনালের নতুন বছরের শুরুটা হয়েছে দারুণ। লিভারপুলের কাছে ৫-১ গোলে বিধ্বস্ত হওয়ার পর জয়ে ফিরেছে আর্সেনাল। মঙ্গলবার এমিরেটস স্টেডিয়ামে ফুলহ্যামকে ৪-১ গোলে উড়িয়ে দিয়েছে তারা।

ঘরের মাঠে নবাগত ফুলহ্যামের বিপক্ষে ম্যাচের ২৫তম মিনিটে এগিয়ে যায় আর্সেনাল। গ্রানিত ঝাকার গোলে এগিয়ে যায় তারা। বাঁ প্রান্ত থেকে অ্যালেক্স আইওবির বাড়ানো দারুণ এক ক্রসে বুক দিয়ে বল নামিয়ে বাঁ পায়ের ভলিতে জালে পাঠান সুইস এই মিডফিল্ডার।

১-০ গোলে এগিয়ে থেকে ম্যাচের ম্যাচের দ্বিতীয়ার্ধের ৫৫তম মিনিটে আলেক্সান্দ্রে ল্যাকাজেত্তের গোল ব্যবধান দ্বিগুণ হয় আর্সেনালের। ২-০ গোলে পিছিয়ে পড়ে গোলের খোঁজে মরিয়া ফুলহ্যাম এক গোল শোধ করে। ম্যাচের ৬৯তম মিনিটে আবুবকর কামারা গোলটি করেন। এতে ম্যাচের উত্তেজনা বেড়ে যায়।

ম্যাচের ৭৩তম মিনিটে আবারও গোল পায় আর্সেনাল। গোলটি করেন অ্যারন র‍্যামিজ। খেলা শেষ হওয়ার ৭ মিনিট আগে পিয়েরে এমেরিক অবেমেয়াং করেন চতুর্থ গোল।

এই জয়ে ২১ ম্যাচে ৪১ পয়েন্ট নিয়ে প্রিমিয়ার লিগের পঞ্চম স্থানেই থাকল আর্সেনাল। এক ম্যাচ কম খেলে ৫৪ পয়েন্টে শীর্ষে লিভারপুল। ম্যানচেস্টার সিটি ৪৭ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে। টটেনহ্যাম হটস্পার (৪৫) ও চেলসি (৪৩) তিন ও চারে।