• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

জয়ে ফিরল ম্যানসিটি 

  অধিকার ডেস্ক    ৩১ ডিসেম্বর ২০১৮, ১০:৫৫

জয় উল্লাসে ম্যানসিটি খেলোয়াড়রা; (ছবি : ম্যানসিটি টুইটার)

ইংলিশ প্রিমিয়ার লিগে টানা দুই ম্যাচে হারের স্বাদ পেয়েছিল ম্যানসিটি! হঠাৎ ছন্দপন শুরু হয় সিটিজেনদের। পয়েন্ট টেবিলেও নিজের শীর্ষস্থান হারিয়েছে। তবে রবিবার আবারও জয়ে পিরেছে তারা।

রবিবার সাউথহ্যাম্পটনকে ৩-১ গোলে হারিয়ে আবারও জয়ে ফিরল পেপে গার্দিওলার দল। এই জয়ে বছর শেষ করেছে তারা। ম্যাচে প্রথম গোলটি করেন দাভিদ সিলভা। এছাড়াও একটি গোল করেছেন আর্জেন্টাইন তারকা সার্জিও আগুয়েরো। ম্যাচে একটি আত্মঘাতী গোলও হয়েছে।

পয়েন্ট খোয়ানো ম্যানসিটি বছরের শেষ ম্যাচে সাউথ্যাম্পটনের মাঠে এগিয়ে যান ম্যাচের দশম মিনিটে! রিয়াদ মাহরেজের সঙ্গে বল দেওয়া নেওয়া করে ডান প্রান্ত দিয়ে ডি-বক্সে ঢুকে সিলভাকে দারুণ এক পাস দেন বের্নার্দো সিলভা। বাঁ পায়ের ভলিতে জাল খুঁজে নেন অরক্ষিত স্প্যানিশ মিডফিল্ডার।

১-০ গোলে এগিয়ে গেলেও সাউথহ্যাম্পটন গোল ব্যবধান কমান ম্যাচের ৩৭তম মিনিটে! সিটির তরুণ ডিফেন্ডার ওলেকসান্দ্রো জিনচেনকোর ভুলেই গোলটি হয়েছে।

১-১ গোলের সমতায় গোলের খোঁজে থাকা ম্যানসিটি আবারও গোলের দেখা পায় প্রথমার্ধের শেষ সময়ে। তবে গোলটি হয় আত্মঘাতী! ডান প্রান্ত দিয়ে ডি-বক্সে ঢুকে রাহিম স্টারলিংয়ের করা ক্রস প্রতিপক্ষ খেলোয়াড়ের পায়ে লেগে জালে ঢুকে যায়।

২-১ গোলে এগিয়ে থাকা ম্যানসিটি ম্যাচের প্রথমার্ধেই ব্যবধান তিনগুণ করেন। প্রথমার্ধের যোগ করা সময়ে ব্যবধান বাড়ান আগুয়েরো। ডান প্রান্ত থেকে জিনচেনকোর ক্রসে ছয় গজের বক্সের মধ্যে থাকা আর্জেন্টাইন ফরোয়ার্ড হেড করে বল জালে জড়ান।

৩-১ গোলের বড় লিড নিয়ে প্রথমার্ধের খেলা শেষ করে ম্যানসিটি। বিরতি থেকে ফিরে সাউথহ্যাম্পটন গোল শোধ করতে না পারায় নিজেদের মাঠে হেরেই বছর শেষ করেছে!

এই জয়ে পয়েন্ট তালিকায় ৪৭ পয়েন্ট নিয়ে ম্যানসিটি উঠে এসেছে দ্বিতীয় স্থানে। প্রথমস্থানে আছে লিভারপুল ৫৪ পয়েন্ট নিয়ে। আর ৪৫ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে আছে টটেনহ্যাম হটস্পার।