• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

হ্যাজার্ডের নৈপুণ্যে চেলসির জয়

  অধিকার ডেস্ক    ২৭ ডিসেম্বর ২০১৮, ১০:১৯

চেলসি
গোল উল্লাসে হ্যাজার্ড; (ছবি : চেলসি : টুইটার)

বেলজিয়াম তারকা এডেন হ্যাজার্ডের জোড়া গোলে জয়ে ফিরেছে চেলসি। ঘরের মাঠে লিস্টার সিটির কাছে হারের ধাক্কা ভুলে বুধবার দলটি ওয়াটফোর্ডকে হারিয়েছে ২-১ গোলে!

সাফরকারি চেলসি ম্যাচের শুরু থেকেই আধিপত্য দেখিয়েছে! আক্রমণের পর আক্রমণ করেও সাফল্য পাচ্ছিল না! গোল শূন প্রথমার্ধের খেলা শেষ হলে এমন সময় চেলসিকে এগিয়ে দেন হ্যাজার্ড।

প্রথমার্ধের যোগ করা সময়ের প্রথম মিনিটে ওয়াটফোর্ড মাঝ নিজেদের পায়ে থাকা বলের নিয়ন্ত্রণ হারালে বল পেয়ে যান মাতেও কোভাচিচ। হালকা এগিয়ে গিয়ে বল দিয়ে দেন হ্যাজার্ডের কাছে। বলটি পেয়েই চমৎকার ভাবে দ্রুতই গোল মুখে এগিয়ে যান হ্যাজার্ড। দারুণ ফিনিশিংয়ে বোলটি জাল খুঁজে নেন বেলজিয়াম অধিনায়ক।

এগিয়ে থেকেই বিরতিতে যাবে চেলসি কিন্তু যোগ করা সময়ের তৃতীয় মিনিটে সমতা ফেরে ওয়াটফোর্ড! আর্জেন্টাইন ফরোয়ার্ড রবের্তো দলের হয়ে গোলটি করেন!

১-১ গোলের সমতায় বিরতিতে যায় দুদল। দ্বিতীয়ার্ধে নেমে গোলের খোঁজে মরিয়া হয়ে ওঠে চেলসি! বার বার ওয়াটফোর্ডের রক্ষণে চাপ বাড়ালেও তেমন কোনো সুযোগ তৈরি করতে পারছিল না তারা।

তবে ম্যাচের ৫৮তম মিনিটে চেলসিকে আবারও এগিয়ে দেন হ্যাজার্ড। নিজেই ফাউলের শিকার হন ওয়াটফোর্ডের গোলরক্ষক বেন ফস্টারের থেকে। স্পটকিকে দলকে এগিয়ে নেন এই বেলজিয়াম তারকা!

আক্রমণ-পাল্টা আক্রমণে জমে উঠেছিল ম্যাচের বাকি সময়! কিন্তু কেউই গোলের দেখা পায়নি। ফলে নিজেদের মাঠে চেলসির সঙ্গে ২-১ গোলে হেরেই মাঠ ছাড়তে হয়েছে ওয়াটফোর্ডকে!

এই জয়ে ১৯ ম্যাচে ৪০ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে থেকে বছর শেষ করল চেলসি। ৫১ পয়েন্ট নিয়ে শীর্ষস্থান সুসংহত রেখেছে লিভারপুল। দ্বিতীয় স্থানে আছে টটেনহ্যাম, তাদের পয়েন্ট ৪৫ আর তৃতীয় স্থানে থাকা ম্যানসিটির পয়েন্ট ৪৪।