• মঙ্গলবার, ২৫ জুন ২০১৯, ১১ আষাঢ় ১৪২৬  |   ৩০ °সে
  • বেটা ভার্সন

আইপিএলের ফাইনালে কে হাসবেন : সাকিব না ধোনি

  অধিকার ডেস্ক    ২৭ মে ২০১৮, ১৩:৩৫

সাকিব আল হাসান ও মহেন্দ্র সিং ধোনি

ঘড়ির কাটায় আর মাত্র কয়েক ঘণ্টা বাকি। পর্দা নামতে যাচ্ছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) একাদশ আসরের। রোববার ফাইনালের মাধ্যমে চলতি মৌসুমের মত শেষ হবে জনপ্রিয় এই ফ্র্যাঞ্চাইজি লিগ। মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে এই ম্যাচটি হবে লিগ পর্বে পয়েন্ট তালিকা অনুসারে সেরা দুই দলের মধ্যেই। সর্বোচ্চ ছয়বারের ফাইনালিস্ট চেন্নাই সুপার কিংসের মুখোমুখি এবার সাকিব আল হাসানের দল সানরাইজার্স হায়দ্রাবাদ। ম্যাচটি শুরুর হবে বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে ৭টায়।

ছয়বারের ফাইনালিস্ট দল চেন্নাই সন্ধ্যায় সপ্তমবারের মত ফাইনাল খেলতে নামছে মাঠে। এবারের মৌসুমে দারুণ ফর্মে আছে মহেন্দ্র সিং ধোনির দল। চলতি আসরে হায়দ্রবাদের সাথে তাদের দেখা হয়েছে তিনবার। আর তিনবারই তারা হেরেছে চেন্নাইয়ের কাছে।  তবে সবচেয়ে বড় বিষয়, ফাইনালে ধোনিদের সফলতার হার খুবই কম। ২০১০ ও ২০১১ সালে টানা দুইবার শিরোপা জিতেছিল। এরপর ২০১২, ২০১৩ ও ২০১৫ সালের ফাইনালে হেরেছে।

অপরদিকে হায়দ্রাবাদ এখন পর্যন্ত একবারই (২০১৬) ফাইনালে উঠেছে এবং সেবারই ট্রফি জিতেছিল তারা দ্বিতীয় কোয়ালিফায়ারে কলকাতা নাইট রাইডার্সকে ১৪ রানে যেভাবে হারিয়েছে সাকিবরা। আর তাতেই বাড়তি আত্মবিশ্বাস জোগাবে দলটিকে। 

আইপিএল-ফাইনাল
সানরাইজার্স হায়দ্রাবাদ​
বনাম চেন্নাই সুপার কিংস 
সন্ধ্যা ৭.৩০ মিনিট
সরাসরি চ্যানেল নাইন, স্টার স্পোর্টস ১

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড