• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

দুই দফা এগিয়ে আসা বাংলাদেশ-উইন্ডিজ প্রথম টি-টুয়েন্টি আসলে কখন?

  অধিকার ডেস্ক    ১৫ ডিসেম্বর ২০১৮, ২১:৩০

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল
বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল; (ছবি : আইসিসি টুইটার)

ওয়েস্ট ইন্ডিজের বাংলাদেশ সফরের আগে প্রাথমিক সময়সূচিতে জানানো হয়েছিল সিলেটে প্রথম টি-টুয়েন্টি ম্যাচ মাঠে গড়াবে বিকাল ৪টা থেকে। দিবারাত্রির ম্যাচ বলেই এমন সময় নির্ধারণ করা হয়েছিল। কিন্তু বাধ সাধে স্টেডিয়ামের ফ্লাডলাইটের কারিগরি ত্রুটি। তাই এই মাঠে বাংলাদেশ ও উইন্ডিজের মধ্যকার তৃতীয় ও শেষ ওয়ানডে চলাকালে সিদ্ধান্ত নেওয়া হয়েছিল, টি-টুয়েন্টি ম্যাচ শুরুর সময় এগিয়ে আনা হবে ২ ঘণ্টা। অর্থাৎ দুপুর ২টা থেকে মুখোমুখি হওয়ার কথা ছিল দুদলের। কিন্তু নৈসর্গিক সৌন্দর্যের কেন্দ্রে অবস্থিত সিলেট স্টেডিয়াম সন্ধ্যা নামলেই ঢেকে যায় ঘন কুয়াশায়। তাই আরেক দফা এগিয়ে আনা হয়েছে ম্যাচের সূচি।

শনিবার বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পক্ষ থেকে জানানো হয়েছে, ফের দেড় ঘণ্টা এগিয়েছে সিলেটে অনুষ্ঠিত হতে যাওয়া প্রথম টি-টুয়েন্টির সময়। মানে দাঁড়িয়েছে, আগামী সোমবার দুপুর সাড়ে ১২টা থেকে শুরু হবে বাংলাদেশ ও ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার লড়াই। এক বিজ্ঞপ্তিতে এই তথ্য নিশ্চিত করেছেন বাংলাদেশ ক্রিকেট দলের মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম।

মূলত ফ্লাডলাইটের সমস্যার কারণেই বিসিবির এমন সিদ্ধান্ত। আর ত্রুটি ফ্লাডলাইটের বাল্বে নয়, রয়েছে একটি টাওয়ারে। আর ঘন কুয়াশা ও শিশিরের উৎপাত তো আছেই! তাই কোনো ঝুঁকি নিতে চান না আয়োজকরা।