• মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাংলাদেশের বিপক্ষে সিরিজে নেই রাসেল-পোলার্ড, ফিরলেন লুইস

  অধিকার ডেস্ক    ১৪ ডিসেম্বর ২০১৮, ২০:২৪

রাসেল-পোলার্ড-লুইস
আন্দ্রে রাসেল, এভিন লুইস ও কাইরন পোলার্ড; (ছবি : সংগৃহীত)

টেস্ট সিরিজ ড্রয়ের পর ওয়ানডেতে বাংলাদেশের বিপক্ষে সিরিজ হেরেছে ওয়েস্ট ইন্ডিজ। বাংলাদেশ সফরে এখনও টি-টুয়েন্টি সিরিজ বাকি। এই সফরের আগেই ভারত ও বাংলাদেশ সফরে টি-টুয়েন্টি সিরিজের জন্য দল ঘোষণা করেছিল উইন্ডিজ ক্রিকেট বোর্ড।

তবে, বাংলাদেশের বিপক্ষে টি-টুয়েন্টি সিরিজের আগে আবারও নতুন দল ঘোষণা করেছে দেশটির ক্রিকেট সংস্থা। সে দলে পূর্বের ঘোষণা থেকে বাদ পড়েছেন চার জন আর নতুন করে দলে এসেছেন পাঁচ জন।

চলতি বছরের ৮ অক্টোবর বাংলাদেশ সফরের জন্য ক্যারিবিয়ানদের ঘোষণা করা ১৪ সদস্যের টি-টুয়েন্টি দল থেকে বাদ পড়েছেন আন্দ্রে রাসেল ও অ্যাশলি নার্স। আর চোটের কারণে এই সিরিজ থেকে ছিটকে গেছেন কাইরন পোলার্ড ও ওবেড ম্যাককয়।

শুক্রবার ঘোষণা করা ১৫ সদস্যের স্কোয়াডে বাংলাদেশ সফরের ওয়ানডে সিরিজে পর পর দুই সেঞ্চুরি পাওয়া উইকেট কিপার ব্যাটসম্যান শাই হোপের সঙ্গে যোগ হয়েছেন রভম্যান পাওয়েল, নিকোলাস পুরান, কেসরিক উইলিয়ামস ও শেলডন কট্রেল।

এছাড়াও নতুন করে ডাক পেয়েছেন এভিন লুইস। বোর্ডের সঙ্গে চুক্তি নিয়ে ঝামেলা থাকায় আগের ঘোষণা করা স্কোয়াডে নাম ছিল না লুইসের। তবে, নতুন করে ক্যারিবিয়ান ক্রিকেট বোর্ডের সঙ্গে চুক্তির সমঝোতা বজায় থাকায় লুইসকে দলে ভিড়িয়েছেন বোর্ড।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড