• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

সাইফকে বিদায় করে সেমিতে আবাহনী

  অধিকার ডেস্ক    ১৩ ডিসেম্বর ২০১৮, ২১:১৯

স্বাধীনতা কাপ-আবাহনী-সাইফ স্পোর্টিং
স্বাধীনতা কাপের তৃতীয় কোয়ার্টার ফাইনালের মুহূর্ত; (ছবি : বাফুফে)

কোয়ার্টার ফাইনালে হাইতির ফরোয়ার্ড কেরভেন্স ফিলস বেলফোর্টের একমাত্র জয়সূচক গোলে সাইফ স্পোর্টিং ক্লাবকে বিদায় করে স্বাধীনতা কাপ ফুটবলের সেমিফাইনালে উঠেছে টুর্নামেন্টদের হট ফেভারিট আবাহনী লিমিটেড।

বৃহস্পতিবার বঙ্গবন্ধু স্টেডিয়ামে টুর্নামেন্টের তৃতীয় কোয়ার্টার ফাইনালে ১-০ গোলের জয়ে সেমি নিশ্চিত করে চলতি মৌসুমে ফেডারেশন কাপের চ্যাম্পিয়ন আবাহনী। এ জয়ে মৌসুমের দ্বিতীয় শিরোপা ঘরে তোলার সম্ভাবনা টিকিয়ে রাখল আকাশী-নীলরা।

ম্যাচের প্রথমার্ধে দুদলই খুব বেশি সুবিধা করে উঠতে পারেনি। ম্যাচের ৩২ মিনিটে নাইজেরিয়ান ফরোয়ার্ড সানডের ভলি সাইফের গোলরক্ষক রুখে দিলে গোলবঞ্চিত হয় আবাহনী। তার ২ মিনিট পর সাইফ স্পোর্টিংয়ের জাফর ইকবালের কোনোকুনি শট পোস্ট ঘেঁষে চলে গেলে আক্রমণ পাল্টা আক্রমণের মধ্যদিয়েই গোলশূন্য অবস্থায় বিরতিতে যায় দুদল।

বিরতি থেকে ফিরে সাইফের রক্ষণে চাপ ধরে রাখে আবাহনী। ৬৪তম মিনিটে ওয়ালী ফয়সালের ফ্রি কিকে বেলফোর্টের হেড গোলরক্ষক ফিরিয়ে দিলে আরও একবার গোলবঞ্চিত হয় আবাহনী।

তবে ৮১তম মিনিটে বেলফোর্ট ও সোহেল রানার বোঝাপড়ায় সাইফের সীমানায় ঢুকে পড়েন তারা। এরপর সোহেল রানার ক্রসে সানডের হেডকে গোলে পরিণত করেন বেলফোর্ট। নির্ধারিত সময়ে খেলায় আর কোনো গোল না হলে সেমির টিকিট পায় আবাহনী।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড