• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

সিলেট ভেন্যুর অভিষেকে বাংলাদেশের লক্ষ্য সিরিজ জয়

  অধিকার ডেস্ক    ১৩ ডিসেম্বর ২০১৮, ২০:৩১

বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ
বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার ওয়ানডে সিরিজের মুহূর্ত; (ছবি : সংগৃহীত)

আগামীকাল ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের সিরিজ নির্ধারণী ম্যাচ খেলতে নামবে বাংলাদেশ। এই ম্যাচের মধ্য দিয়েই আন্তর্জাতিক ওয়ানডে ক্রিকেটে অভিষেক হচ্ছে সিলেট ভেন্যুর। তাই স্টেডিয়ামের অভিষেক ম্যাচ জিতে সিরিজটি নিজেদের করে নিতে চায় বাংলাদেশ।

শুক্রবার সিলেটের আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় বেলা ১২টায়। তিন ম্যাচের ওয়ানডে সিরিজে ১-১ এ সমতায় থাকায় দুদলই মুখিয়ে সিরিজ জয়ের জন্য।

ঘরের মাঠে বরাবরই হট ফেভারিট বাংলাদেশ। ক্যারিবিয়ানদের বিপক্ষে প্রথম ওয়ানডেতে দাপুটে জয়ের পরও দ্বিতীয় ওয়ানডেতে খুব কাছে গিয়েও হেরে যায় বাংলাদেশ। তাই দ্বিতীয় ম্যাচের হারের স্মৃতি ভুলে দলগত পারফরমেন্সে দিনটা নিজেদের করে নেওয়ায় মাশরাফি বাহিনীর লক্ষ্য।

ক্যারিবিয়ানদের মাটিতে সবশেষ সিরিজও ১-১ এ সমতায় ছিল। কারণ, প্রথম দুই ওয়ানডেতে বাংলাদেশ ও ওয়েস্ট ইন্ডিজ একটি করে ম্যাচ জেতায় শেষ ম্যাচটি রুপ নিয়েছিল ফাইনালে। সেখানে তৃতীয় ও শেষ ওয়ানডেতে ক্যারিবিয়দের হারিয়ে সিরিজ জয় করেছিল টাইগাররা। তাই এই ম্যাচের আগে সেখানেই অনুপ্রেরণা খুঁজে পেতে পারে বাংলাদেশ।

তৃতীয় ও শেষ ওয়ানডে প্রসঙ্গে স্পিনার মেহেদি হাসান মিরাজ বলেন, ‘আমরা এখনও সিরিজে টিকে আছি। শেষ ম্যাচ আমাদের জন্য ডু-অর-ডাই। এ ধরনের ম্যাচে আমরা ভালো ক্রিকেট খেলি। আমরা কিন্তু ওয়েস্ট ইন্ডিজে শেষ ম্যাচ জিতেই সিরিজ জিতেছিলাম। তাই পরের ম্যাচে আমাদের জন্য একটা ভালো সুযোগ আছে। আশা করি, আমরা শক্তভাবে ঘুরে দাঁড়াব।’

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড