• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্রধানমন্ত্রীকে চামেলীর ধন্যবাদ

  অধিকার ডেস্ক    ১৩ ডিসেম্বর ২০১৮, ১৬:০৮

প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানালেন ক্রিকেটার চামেলী
প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানালেন ক্রিকেটার চামেলী; (ছবি : সংগৃহীত)

ডান পায়ের লিগামেন্ট ছিঁড়ে যাওয়া এবং মেরুদণ্ডে ব্যথার চিকিৎসা নিয়ে ভারতের চেন্নাই থেকে দেশে ফিরেছেন জাতীয় নারী ক্রিকেট দলের সাবেক অলরাউন্ডার চামেলী খাতুন। বুধবার (১২ ডিসেম্বর) সকালে তিনি রাজশাহীতে নিজের বাড়িতে ফিরেছেন।

নারী ক্রিকেট দলের হয়ে ১৯৯৯ থেকে ২০১১ পর্যন্ত খেলেছেন চামেলী। ২০১০ সালের ঘটনা। এশিয়া কাপে রানার আপ হয় বাংলাদেশের। এ দলের হয়ে মাঠ মাতান চামেলী। কিন্তু ওই বছর লিগামেন্ট ছিঁড়ে যায়। পাশাপাশি মেরুদণ্ডের হাড়ের ব্যথা নিয়ে বছরের পর বছর মুমূর্ষু অবস্থায় কাটাতে হয় এই অলরাউন্ডারকে।

টাকার অভাবে চিকিৎসার জন্য কাতরাচ্ছিলেন চামেলী। বিষয়টি জানার পর তার চিকিৎসার পুরো দায়িত্ব তুলে নেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বিপদে প্রধানমন্ত্রীকে পাশে পাওয়াতে তার ( শেখ হাসিনা) প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

প্রধানমন্ত্রী ছাড়াও রাজশাহী সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন, সদরের এমপি ফজলে হোসেন বাদশা, বিসিবি ও আনসার ভিডিপির প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। চামেলী জানান, এখন তিনি অনেকটাই সুস্থ।

পরিবারের পক্ষ থেকে জানানো হয়, আগামী ৬ মাস বিছানায় বিশ্রামের পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা। এর পর আবারও ক্রিকেটে ফিরতে চান ৩০ বছর বয়সী চামেলী।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড