• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

নোফেলকে হারিয়ে কোয়ার্টারের পথে রহমতগঞ্জ

  অধিকার ডেস্ক    ০৯ ডিসেম্বর ২০১৮, ১৯:৩৭

রহমতগঞ্জ-নোফেল স্পোর্টিং ক্লাব
রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস অ্যান্ড সোসাইটি ও নোফেল স্পোর্টিং ক্লাবের মধ্যকার খেলার মুহূর্ত; (ছবি : বাফুফে)

গ্রুপ পর্বের খেলায় রবিবার নবাগত নোফেল স্পোর্টিং ক্লাবকে ৩-০ গোলে উড়িয়ে দিয়ে স্বাধীনতা কাপে কোয়ার্টার ফাইনালে ওঠার পথে একধাপ এগিয়ে গেল রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস অ্যান্ড সোসাইটি। গ্রুপ পর্বে নিজেদের প্রথম জয়ে ৪ পয়েন্ট নিয়ে ‘বি’ গ্রুপের দ্বিতীয় স্থানে উঠেছে রহমতগঞ্জ।

বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে ‘বি’ গ্রুপের খেলায় নোফেলের বিপক্ষে রহমতগঞ্জের জয়ে জোড়া গোল করে বড় ভুমিকা রেখেছেন সিও জুনাপিও এবং রকিবুল ইসলাম। এই দুই ফুটবলারের ছন্দময় ফুটবলে বড় জয় নিশ্চিত করে মাঠ ছাড়ে রহমতগঞ্জ।

ঢাকার ঐতিহ্যবাহী মোহামেডান স্পোর্টিং ক্লাবের সঙ্গে গোলশূন্য ড্রয়ে প্রতিযোগিতা শুরু করেছিল দলটি। আর নিজেদের দ্বিতীয় ম্যাচে চট্টগ্রাম আবাহনীর কাছে ১-০ গোলে হেরে শেষ আটে ওঠার সম্ভাবনা অনেকটায় কমে গিয়েছিল দলটির। কিন্তু, নোফেলের সঙ্গে মোহামেডানের বাজে হারে সে আশার সঞ্চার হয় দলটিতে। এদিকে তিন ম্যাচে এক জয় ও দুই হারে ৩ পয়েন্ট নিয়ে গ্রুপ পর্ব থেকে ছিটকে গেল নোফেল।

ম্যাচের শুরু থেকেই আধিপত্য বিস্তার করে নোফেলকে একের পর এক আক্রমণে চাপে রেখেছিল রহমতগঞ্জ। তবে কিছুতেই গোলের ঠিকানা খুঁজে পাচ্ছিল না রহমতগঞ্জের ফরোয়ার্ডরা। তবে ৩৬তম মিনিটে রকিবুলের বাঁ পায়ের জোড়ালো শয়তে দারুণ ভলিতে এগিয়ে যায় রহমতগঞ্জ।

দ্বিতীয়ার্ধে আরও আগ্রাসী হয়ে ওঠে রহমতগঞ্জ। ৬২তম মিনিটে ফয়সাল আহমেদের কর্নারে মাথা ছুঁয়ে ব্যবধান দ্বিগুণ করেন জুনাপিও। আর মাচের শেষ ভাগে ৭৯তম মিনিটে ডি-বক্সের ভেতর থেকে অসাধারণ এক গোলে রহমতগঞ্জের জয় অনেকটাই নিশ্চিত করে দেন কঙ্গোর ফরোয়ার্ড জুনাপিও।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড