• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

এশিয়ান অনূর্ধ্ব-১৪ টেনিসে বাংলাদেশের ৩ শিরোপা

  অধিকার ডেস্ক    ০৬ ডিসেম্বর ২০১৮, ২১:০০

টেনিস-চ্যাম্পিয়ন
এশিয়ান অনূর্ধ্ব-১৪ টেনিস প্রতিযোগিতায় ট্রফি হাতে চ্যাম্পিয়নরা; (ছবি : সংগৃহীত)

এশিয়ান অনূর্ধ্ব-১৪ টেনিস প্রতিযোগিতায় বাংলাদেশের কিশোরদের জয়জয়কার। এই প্রতিযোগিতায় তারা ঘরে তুলেছে তিনটি শিরোপা। বৃহস্পতিবার প্রতিযোগিতার শেষ দিনের খেলায় বালক একক, বালক দ্বৈত ও বালিকা এককের ফাইনালে এই অর্জন করে কিশোররা।

বৃহস্পতিবার রমনা জাতীয় টেনিস কমপ্লেক্সে বালক এককের ফাইনালে বাংলাদেশের রুমান হাসান ২-১ সেটে স্বদেশি মাহাদি হাসানকে। বালক দ্বৈতের খেলায় বাংলাদেশের মাহাদি, জোবায়েদ উৎসকে সঙ্গে নিয়ে ফাইনালে ২-০ সেটে হারিয়েছে স্বদেশি ফরহাদ-রুমান জুটিকে।

এছাড়াও বালিকা দ্বৈতে শ্রীলংকার সাজিদা রাজিকের সঙ্গে জুটি গড়ে চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশের মাসফিয়া আফরীন। ফাইনালে তারা ২-০ সেটে হারিয়েছে ভারতের খুশালি মোদী ও জয়নব পাতেল জুটিকে। তবে হাত ছাড়া হয়েছে বালিকা এককের শিরোপা। ফাইনালে রাজিক ২-১ সেটে হারিয়েছে ভারতের খুশালি মোদীকে।

এশিয়ান টেনিস ফেডারেশনের অনুমোদনক্রমে বাংলাদেশ টেনিস ফেডারেশনের ব্যবস্থাপনায় রমনাস্থ জাতীয় টেনিস কমপ্লেক্সে পাঁচ দিনব্যাপী অনূর্ধ্ব-১৪ পর্যায়ের এই টেনিস প্রতিযোগিতায় বাংলাদেশ, ভারত ও শ্রীলংকার ১৬ জন বালক ও ৯ জন বালিকা খেলোয়াড় অংশগ্রহণ করে।

প্রতিযোগিতা শেষে বাংলাদেশ টেনিস ফেডারেশনের সহসভাপতি মোহাম্মদ আলী দ্বীন বিজয়ী খেলোয়াড়দের মধ্যে পুরষ্কার বিতরণ করেন। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ফেডারেশনের সাবেক সাধারণ সম্পাদক ইশতিয়াক আহমেদ কারেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড