• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

জুভেন্তাসের দুর্দান্ত জয়

  অধিকার ডেস্ক    ০২ ডিসেম্বর ২০১৮, ১৪:১৩

জুভেন্তাস
জয় উল্লাসে জুভেন্তাস; (ছবি: ইন্টারনেট)

সিরি আ'তে ফিওরেন্তিনোকে ৩-০ গোলে হারিয়েছে জুভেন্তাস। জুভেন্তাসের হয়ে একটি করে গোল করেছেন ক্রিস্তিয়ানো রোনালদো, জর্জিও কিয়েলিনি রদ্রিগো বেন্তাকু। এ জয়ে ৪০ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে আছে ইতালির চ্যাম্পিয়নরা।

এই জয়ে জুভেন্টাস টানা ১৩ ম্যাচ ধরে অপরাজিত থাকল। অপরদিকে ফিওরেন্তিনো আগের পাঁচ ম্যাচ জিতেছে। দারুণ ফর্মে থাকা দল দুটি শনিবার রাতে মুখোমুখি হয়। তবে প্রতিপক্ষের বিপক্ষে নিজেদের সেরা রূপে মেলে ধরতে পারেনি জুভেন্তাস। তবে গোলের পাওয়া সুযোগগুলো কাজে লাগিয়ে শেষ পর্যন্ত বড় জয় নিয়েই মাঠ ছাড়ে তারা।

ম্যাচের ৭৫তম মিনিটে এই ম্যাচে জুভেন্তাসের প্রথম গোলটি আসে রোনালদোর পা থেকে। যদিও গোলটি করার পর হলুদ কার্ড দেওয়া হয় তাকে। মূলত গোলের পর কিক দিয়ে বল শূন্যে মারেন। আর তাই রোনালদোকে দেখতে হয় হলুদ কার্ড।

এই গোলের মধ্য দিয়ে ইতালিয়ান সিরি আ লিগে জুভেন্তাসের হয়ে টানা পঞ্চম ম্যাচে গোলের দেখা পান রোনালদো। অভিষেক মৌসুমে রোনালদোর এটি দশম গোল। আর জুভেন্তাসের হয়ে তার মোট গোল হলো ১১টি।

ম্যাচে বাকি গোল দুটি করেন ৬৯তম মিনিটে জর্জিও কিয়েলিনি ও ৩১তম মিনিটে রদ্রিগো বেন্তাক। ১৪ ম্যাচে ১৩ জয় ও এক ড্রয়ে শীর্ষস্থান মজবুত করা জুভদের পয়েন্ট হলো ৪০। ১১ পয়েন্ট কম নিয়ে দ্বিতীয় স্থানে আছে এক ম্যাচ কম খেলা নাপোলি। তৃতীয় স্থানে থাকা ইন্টার মিলানের পয়েন্ট ২৮।