• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯, ৫ আশ্বিন ১৪২৬  |   ২৮ °সে
  • বেটা ভার্সন

ভ্যালেন্সিয়াকে হারিয়ে জয়ে ফিরল রিয়াল

রিয়াল
ছবি: রিয়াল মাদ্রিদ টুইটার

ব্যর্থতার বৃত্ত থেকে বেরিয়ে এসেছে রিয়াল মাদ্রিদ। স্প্যানিশ লা লিগায় জয়ে ফিরেছে তারা। ভ্যালেন্সিয়ার আত্মঘাতী গোলের পর  লুকাস ভাসকেসের গোলের সৌজন্যে শনিবার  ২-০ গোলের জয় পেয়েছে স্প্যানিশ জায়ান্টরা। এই জয়ে স্থায়ীভাবে রিয়ালের দায়িত্ব পেয়ে লিগে প্রথম জয়ের স্বাদ পেলেন আর্জেন্টাইন কোচ সান্তিয়াগো সোলারি।

সান্তিয়াগো বার্নাব্যুতে রাতে ম্যাচের শুরু থেকেই প্রতিপক্ষের রক্ষণে চাপ বাড়ানো রিয়াল অষ্টম মিনিটে প্রতিপক্ষের আত্মঘাতী গোলে এগিয়ে যায়। ভ্যালেন্সিয়ার দুজন মিডফিল্ডারকে কাটিয়ে ডান দিক থেকে দানি কারভাহালের ছোট ডি-বক্সে বাড়ানো বল হেডে বিপদমুক্ত করতে গিয়ে উল্টো নিজেদের জালেই পাঠান ডেনমার্কের মিডফিল্ডার ড্যানিয়েল ভাস। 

আত্মঘাতি গোলে এগিয়ে থেকেই বিরতিতে যায় রিয়াল। বিরতির পর ম্যাচের ৮৩ মিনিটে পাল্টা আক্রমণ থেকে গোল করেন ভাসকেজ। তাকে গোলে সহায়তা করেন কারবাহাল। তাতে ২-০ ব্যবধানের জয় নিয়েই মাঠ ছাড়ে লস ব্লাঙ্কোসরা।

পূর্ণ তিন পয়েন্ট পাওয়ায় পয়েন্ট টেবিলে একধাপ উন্নতি হয়েছে সোলারির শিষ্যদের। ১৪ ম্যাচ থেকে ২৩ পয়েন্ট নিয়ে তারা অবস্থান নিয়েছে পঞ্চম স্থানে। পয়েন্ট টেবিলের শীর্ষে থাকা সেভিয়ার সঙ্গে রিয়ালের পার্থক্য দাঁড়িয়েছে ৩ পয়েন্টে। দ্বিতীয় স্থানে রয়েছে বার্সেলোনা আর তৃতীয় স্থানে অ্যাতলেটিকো মাদ্রিদ। 

সংশ্লিষ্ট ঘটনা সমূহ : লা লিগা

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড