• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

সোহানের নেতৃত্বে ইমার্জিং কাপের দলে মোসাদ্দেক-খালেদ-নাঈম

  অধিকার ডেস্ক    ২৯ নভেম্বর ২০১৮, ১৮:২১

নুরুল হাসান সোহান
ইমার্জিং কাপে বাংলাদেশ অনূর্ধ্ব-২৩ দলকে নেতৃত্ব দেবেন নুরুল হাসান সোহান; (ছবি : ক্রিকইনফো)

আসন্ন এসিসি ইমার্জিং টিমস এশিয়া কাপের জন্য শক্তিশালী দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। ১৫ সদস্যের দলে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের বর্তমান স্কোয়াড ও স্কোয়াডের বাইরে থাকা বেশ কয়েকজন তারকা ক্রিকেটার রয়েছেন।

বৃহস্পতিবার ঘোষিত বাংলাদেশ অনূর্ধ্ব-২৩ দলের অধিনায়ক করা হয়েছে উইকেটরক্ষক ব্যাটসম্যান নুরুল হাসান সোহানকে। তার সঙ্গে সহ-অধিনায়কের দায়িত্ব পালন করবেন মিডল অর্ডার ব্যাটসম্যান মোসাদ্দেক হোসেন সৈকত।

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টেস্ট সিরিজের দলে থাকা স্পিনার নাঈম হাসান ও পেসার সৈয়দ খালেদ আহমেদকে রাখা হয়েছে দলে। এছাড়া দলে রয়েছেন জাতীয় দলের নির্বাচকদের নজরে থাকা বাঁহাতি ব্যাটসম্যান নাজমুল হোসেন শান্ত ও অলরাউন্ডার আফিফ হোসেন।

আগামী ৬-১৫ ডিসেম্বর শ্রীলঙ্কা ও পাকিস্তানে যৌথভাবে আয়োজিত হবে ইমার্জিং কাপ। এবারের আসরে দুই গ্রুপে ভাগ হয়ে অংশ নেবে আটটি দল। 'বি' গ্রুপে বাংলাদেশের সঙ্গী পাকিস্তান অনূর্ধ্ব-২৩ দল, হংকং ও সংযুক্ত আরব আমিরাত। এ’ গ্রুপে ওমানের সঙ্গে রয়েছে ভারত, শ্রীলঙ্কা ও আফগানিস্তানের অনূর্ধ্ব-২৩ দলগুলো।

আসরের 'এ' গ্রুপের ম্যাচগুলো অনুষ্ঠিত হবে শ্রীলঙ্কায়। 'বি' গ্রুপের ম্যাচগুলোর ভেন্যু পাকিস্তান। গেল বছর প্রতিযোগিতার আগের আসর অনুষ্ঠিত হয়েছিল বাংলাদেশে।

১৫ সদস্যের বাংলাদেশ অনূর্ধ্ব-২৩ দল :

নুরুল হাসান সোহান (অধিনায়ক), মোসাদ্দেক হোসেন সৈকত, নাজমুল হোসেন শান্ত, মিজানুর রহমান, শফিউল ইসলাম, জাকির হাসান, সাইফ হাসান, ইয়াসির আলি চৌধুরী, তানভীর ইসলাম, আফিফ হোসেন, নাঈম হোসেন, শরিফুল ইসলাম, কাজী অনিক ইসলাম, সৈয়দ খালেদ আহমেদ, মোহর শেখ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড