• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভয় পাইয়ে দিয়েছিলেন মুশফিক!

  অধিকার ডেস্ক    ২৮ নভেম্বর ২০১৮, ১৩:১৫

মুশফিকুর রহিম; (ছবি:ইন্টারনেট)

বুধবার মিরপুরের ইনডোরে ব্যাটিং অনুশীলন করছিলেন উইকেটরক্ষক মুশফিকুর রহিম। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে মিরপুর টেস্টের অনুশীলনের প্রথম দিনই ডান হাতের বুড়ো আঙুলে চোট পেয়েছেন তিনি। যদিও শঙ্কা মুক্ত আছেন দেশের অন্যতম এই সেরা ব্যাটসম্যান। তাৎক্ষণিকভাবে এক্স-রে করে কোনো চিড় পাওয়া যায়নি।

নেটে ব্যাট করার সময় হঠাৎ একটি লাফিয়ে আসা বলে লেগেছিল মুশফিকের হাতে। ব্যথায় কাতরে তখনই অনুশীলন বন্ধ করে দেন তিনি। পরে আর অনুশীলন করেননি।

সঙ্গে সঙ্গেই তাকে এক্স-রে করার জন্য পাঠানো হয়েছিল। এক্স-রে রিপোর্টে আঙ্গুলে কোনো প্রকার চিড় ধরা পড়েনি। তবে তাকে একদিনের বিশ্রাম দেওয়া হয়েছে বলে জানিয়েছেন বিসিবি চিকিৎসক ডা.দেবাশিষ চৌধুরী।

সম্প্রতি টেস্টে দারুণ ফর্মে আছেন মুশফিক। কদিন আগে জিম্বাবুয়ের বিপক্ষে অপরাজিত ২১৯ রানের ইনিংস খেলেন মুশফিক। টেস্টে যা বাংলাদেশের কোনো ব্যাটসম্যানের সর্বোচ্চ রানের ইনিংস।

বুধবার দেবাশিষ চৌধুরী সাংবাদিকদের জানান, বিশ্রাম পেলে ক্যারিবিয়ানদের বিপক্ষে সিরিজের দ্বিতীয় টেস্টে খেলবেন মুশফিক। কারণ তেমন বিপদ ঘটেনি তার।

মুশফিকসহ দ্বিতীয় টেস্টের জন্য বাংলাদেশ স্কোয়াড : সাকিব আল হাসান (অধিনায়ক), সৌম্য সরকার, মোহাম্মদ মিঠুন, মুমিনুল হক, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, মেহেদি হাসান মিরাজ, মুস্তাফিজুর রহমান, তাইজুল ইসলাম, নাঈম হাসান, আরিফুল হক, সৈয়দ খালেদ আহমেদ ও সাদমান ইসলাম।