• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাজস্থানকে হারিয়ে সাকিবদের প্রতিপক্ষ কলকাতা

  অধিকার ডেস্ক    ২৪ মে ২০১৮, ১০:১২

দিনেশ কার্তিক

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) এলিমিনেটর ম্যাচে রাজস্থান রয়্যালসকে ২৫ রানে হারিয়েছে কলকাতা নাইট রাইডার্স। এই জয়ে দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচে সাকিবদের প্রতিপক্ষ হয়েছেন দিনেশ কার্তিকরা।

বুধবার (২৩ মে) ইডেন গার্ডেন্সে টস হেরে ব্যাট করতে নেমে আন্দ্রে রাসেলের ঝড়ো ইনিংসে ভর করে নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেটে ১৬৯ রান তোলে কেকেআর। ২৫ বলে ৪৯ রান করেন আন্দ্রে রাসেল। জয়ের জন্য ১৭০ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে নির্ধারিত ওভারে ৪ উইকেটে ১৪৪ রানে থামে রাজস্থান। ফলে ২৫ রানে হার মানে আজিঙ্কা রাহানের দল।

কলকাতার রানের জবাবটা শুরুতে ভালোই দিচ্ছিল রাজস্থান। প্রথম ৫ ওভারেই ওপেনিং জুটিতে অধিনায়ক রাহানে ও রাহুল ত্রিপাঠি তুলে নেন ৪৭ রান। ষষ্ঠ ওভারে এসে ত্রিপাঠিকে ফিরিয়ে ব্রেক থ্রু এনে দেন পিযুষ চাওলা।

পরবর্তীতে রানের চাকাটা সচল রেখেছিলেন রাহানে। কিন্তু তাঁর ৪৬ রানের ইনিংসটি গিয়েছে বিফলে। ওয়ান ডাউনে ৩৮ বল খেলে ৫০ রান করে আউট হওয়ার আগে লড়াইটা চালিয়ে গিয়েছিলেন স্যামসনও। কিন্তু দলকে জেতাতে পারেননি।

কেকেআরের হয়ে কুলদীপ যাদব ১৬ রানে ১ উইকেট, চাওলা ২৪ রানে ২ উইকেট ও প্রসিদ্ধ কৃষ্ণ ২৮ রানে ১ উইকেট নেন।

সংক্ষিপ্ত স্কোর কলকাতা নাইট রাইডার্স ১৬৯/৭ (২০) রাজস্থান রয়্যালস ১৪৪/৪ (২০) ফল: কলকাতা ২৫ রানে জয়ী ম্যাচ সেরা: আন্দ্রে রাসেল (কলকাতা নাইট রাইডার্স)

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড