• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

মেসির ড্রিবলিং কারিশমায় বোকা বনে গেলেন গ্রিজম্যান (ভিডিও)

  অধিকার ডেস্ক    ২৭ নভেম্বর ২০১৮, ০৯:৫১

মেসি ও গ্রিজম্যান
ড্রিবলিংয়ের সেই মুহূর্তে মেসি ও গ্রিজম্যান

রবিবার রাতের কথা। স্প্যানিশ লা লিগায় অ্যাতলেটিকো মাদ্রিদের বিপক্ষে মাঠে নেমেছিল বর্তমান চ্যাম্পিয়ন বার্সেলোনা। সেই ম্যাচে তিনি গোল করেননি, জিততে পারেননি দারুণ লড়াইয়ের ম্যাচটিও। হয়েছে ১-১ গোলের ড্র। অথচ এই ম্যাচেই আর্জেন্টাইন তারকা লিওনেল মেসিকে নিয়ে উচ্ছ্বাসে ভাসছে সোশ্যাল মিডিয়া। কারণ, মেসির একটা ড্রিবল।

কী এমন জাদু ছিল মেসির সেই ড্রিবলিংয়ে? আসলে অ্যাতলেটিকোর হয়ে নামা বিশ্ব চ্যাম্পিয়ন ফ্রান্সের তারকা স্ট্রাইকার আঁতোয়া গ্রিজম্যান পুরো বোকা বনে যান। তাকে এতটাই অবাক করে দেন মেসি যে গ্রিজম্যানের সেই ছবি দেখে সোশ্যাল মিডিয়ায় কেউ কেউ হাস্যকর মন্তব্য করে বসেন, ‘গ্রিজম্যানকি মাছ খুঁজছিল! ' এছাড়াও আরও একজন ফেসবুকে লিখেন, 'গ্রিজম্যান কী খুঁজছে ? মেসির ড্রিবল খেয়ে দিশেহারা গ্রিজম্যান।' টুইটারে আরেকজন লিখেন, ‘মেসি গ্রিজম্যানকে বুঝাচ্ছেন ব্যালন ডি’অর যতটা সহজ ভাবছেন ততটা সহজ নয়।’

যদিও এই ম্যাচে কোনো রকমে বেঁচে যায় বার্সা। দীর্ঘ আট বছর পরে লিগ ম্যাচে বার্সেলোনাকে হারানোর কাছাকাছি চলে এসেছিলেন গ্রিজম্যানরা। কিন্তু ডেম্বেলে সেই আশায় জল ঢেলে দেন। প্রথমার্ধ গোলশূন্য থাকার পরে ৭৭ মিনিটে ঘরের মাঠে দিয়েগো কোস্তা এগিয়ে দেন অ্যাতলেটিকোকে। ম্যাচের একেবারে শেষ দিকে বার্সাকে সমতায় ফেরান ওসমানে দেম্বেলে।