• বুধবার, ১২ ডিসেম্বর ২০১৮, ২৮ অগ্রহায়ণ ১৪২৫  |   ২৭ °সে
  • বেটা ভার্সন

দ্বিতীয় কোয়ালিফায়ারে সাকিবদের প্রতিপক্ষ কারা?

  অধিকার ডেস্ক    ২৩ মে ২০১৮, ১৫:৪৩

রাজস্থান অধিনায়ক আজিঙ্কা রাহানে (বামে), কলকাতা দলনেতা কার্তিক (ডানে)

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) প্রথম কোয়ালিফায়ারে মঙ্গলবার চেন্নাই সুপার কিংসের কাছে হেরেছে সানরাইজার্স হায়দ্রাবাদ। লিগ পর্বে শীর্ষে থেকে প্লে-অফে ওঠা সাকিব আল হাসানরা নিজেদের সামর্থ্যের প্রমাণ দিতে পারেননি।

তবে ফাইনালে জায়গা করে নেয়ার আরেকটি সুযোগ পাচ্ছেন তারা। আগামী ২৭মে দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচে। সে ম্যাচে সাকিবদের প্রতিপক্ষ কারা হবেন তা জানা যাবে আজ বুধবার।

এলিমিনেটর ম্যাচে কলকাতা নাইট রাইডার্স মুখোমুখি হবেন রাজস্থান রয়্যালসের। কলকাতার ইডেন গার্ডেন্সে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত আটটায়।

লিগ পর্বে ১৪ ম্যাচে ১৬ পয়েন্ট নিয়ে প্লে-অফে উঠেছে দিনেশ কার্তিকের কলকাতা। পয়েন্ট তালিকার তিনে থেকে। আর নানা সমীকরণ মিলিয়ে চতুর্থ ও শেষ দল হিসেবে ফাইনালে তাদের সঙ্গী হয় রাজস্থান। ১৪ ম্যাচে তাদের সংগ্রহ ১৪ পয়েন্ট।

চলতি আসরে দুদলের মুখোমুখি দেখায় দুটিতেই জিতেছে কলকাতা। একেবারে হেসে খেলে। জয়পুরে প্রথম দেখায় সাত উইকেটে জিতেছিল কলকাতা। আর ঘরের মাঠে ফিরতি ম্যাচে জয় এসেছিল ছয় উইকেটে।

তবে সবমিলিয়ে দুদলের লড়াইয়ে এগিয়ে রাজস্থান। তাদের ৯ জয়ের বিপরীতে কলকাতার জয় ৮ ম্যাচে। কিন্তু ইডেন গার্ডেন্সে ৬ ম্যাচ খেলে কেবল একবারই শেষ হাসি হেসেছে রাজস্থান। তাই এ ম্যাচে কলকাতাই ফেভারিট।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড