• বৃহস্পতিবার, ২৩ মে ২০১৯, ৯ জ্যৈষ্ঠ ১৪২৬  |   ২৮ °সে
  • বেটা ভার্সন

সাতটি স্বর্ণ জিতে চ্যাম্পিয়ন বিকেএসপি

  অধিকার ডেস্ক    ২০ নভেম্বর ২০১৮, ২২:২৬

বিকেএসপি-আরচারি
ট্রফি হাতে আরচারি চ্যাম্পিয়ন দল বিকেএসপি; (ছবি : সংগৃহীত)

টঙ্গীস্থ আরচারি প্রশিক্ষণ কেন্দ্র শহীদ আহসান উল্লাহ মাস্টার স্টেডিয়ামে দ্বিতীয় জাতীয় যুব আরচারি চ্যাম্পিয়নশিপ আসরে চ্যাম্পিয়ন হয়েছে বিকেএসপি। দুইদিন ব্যাপি প্রতিযোগিতায় ১২টি ইভেন্টে বিকেএসপির আরচাররা জিতেছে ৭টি স্বর্ণ, ৪টি রুপা ও ৬টি ব্রোঞ্জ।

প্রতিযোগিতায় দ্বিতীয় হওয়া তীরন্দাজ সংসদ জিতেছে ৫টি স্বর্ণ, ৫টি রুপা ও ২টি ব্রোঞ্জ। আর একটি স্বর্ণ ও একটি রৌপ্য পদক জিতে তৃতীয় হয়েছে কোয়ান্টাম স্পোর্টিয়াম।

খেলা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন প্রধান অতিথি সিটি গ্রুপের নির্বাহী পরিচালক শোয়েব মো: আসাদুজ্জামান। এ সময় আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ আরচারি ফেডারেশনের সভাপতি লে: জেনারেল মো: মইনুল ইসলাম, সহ-সভাপতি মো. মাহফুজুর রহমান সিদ্দিকী ও সাধারণ সম্পাদক কাজী রাজীব উদ্দীন আহমেদ চপল।

এবারের প্রতিযোগিতায় রিকার্ভ বিভাগে বালক ও বালিকা শাখায় ৬টি ইভেন্টে ৬টি পদক এবং কম্পাউন্ড বিভাগে বালক ও বালিকা শাখায় ৬টি ইভেন্টে ৬টি পদকসহ সর্বমোট ১২টি ইভেন্টে ১২টি পদকের জন্য অংশ নেয় ৫টি দল।

বিকেএসপি, তীরন্দাজ সংসদ, কোয়ান্টাম স্পোর্টিয়াম, সাঁওতাল ট্র্যাডিশনাল আরচারি ক্লাব ও স্ট্যান্ডার্ড বাংলাদেশ আরচারি ক্লাবের মোট ৩৯ জন বালক ও ১৭ জন বালিকা এবারের যুব আরচারিতে অংশ নেয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড