• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

অস্ট্রেলিয়ার লম্বা বোলারদের ভয় পান রোহিত!

  অধিকার ডেস্ক    ২০ নভেম্বর ২০১৮, ১০:৪৪

ভারতের ওপেনার রোহিত শর্মা
ভারতের ওপেনার রোহিত শর্মা; (ছবি; ইন্টারনেট)

বুধবার (২১ নভেম্বর) ব্রিসবেনে প্রথম টি-টুয়েন্টি দিয়ে শুরু হচ্ছে ভারতীয় দলের অস্ট্রেলিয়া সফর। সিরিজের আগে ভারতের ওপেনার রোহিত শর্মার চিন্তার কারণ অস্ট্রেলিয়ার দীর্ঘকায় বোলারদের নিয়ে। ভারতের ব্যাটসম্যানদের কাছে অজিদের ফাস্ট বোলাররা বড় চ্যালেঞ্জ হয়ে উঠতে পারেন বলে মনে করেন সহঅধিনায়ক। তবে তারা (ভারতীয়রা) যে সেই চ্যালেঞ্জের জন্য তৈরি, তাও মনে করিয়ে দিতে একটুও ভোলেননি রোহিত।

গাব্বায় অনুশীলন শেষে সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলেন রোহিত। সেখানে তিনি জানান, 'শুরুতেই পারথ বা ব্রিসবেনে বরাবর খেলি আমরা। এই দুই জায়গাতেই কঠিন পরিবেশ। আর একাধিক লম্বা বোলার আছে ওদের। ওরা এই দুই মাঠের পরিবেশ ভালো কাজে লাগায়। আমরা ওদের মতো লম্বা নই বলে আমাদের কাজটা সোজা হবে না। তবে এবার যাতে আর আগের মতো না হয়, সেই ব্যাপারে বদ্ধপরিকর আমাদের ছেলেরা। আমরা চ্যালেঞ্জটা নেওয়ার জন্য তৈরি।’

অস্ট্রেলিয়া ও ভারতের ফাস্ট বোলার

চলতি বছরে সব ধরনের ক্রিকেটে অস্ট্রেলিয়া ৩৬টির মধ্যে মাত্র ১৩টি ম্যাচ জিতেছে। হেরেছে ২২টিতে। এ বছরই সে দেশের ক্রিকেট ইতিহাসে সবচেয়ে বড় বিতর্ক বল-বিকৃতির কাণ্ডও ঘটেছে। তাদের এ রকম দুঃসময়ে বিশেষজ্ঞরা ভারতের অধরা সাফল্য পাওয়ার যথেষ্ট সম্ভাবনা দেখেন রোহিত।

টি-টুয়েন্টি সিরিজ শেষে আগামী ৬ ডিসেম্বর অ্যাডিলেডে শুরু হবে টেস্ট সিরিজ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড