• বুধবার, ১২ ডিসেম্বর ২০১৮, ২৮ অগ্রহায়ণ ১৪২৫  |   ২৭ °সে
  • বেটা ভার্সন

মুম্বাইয়ের জার্সিতে আর দেখা যাবে না মুস্তাফিজকে!

  অধিকার ডেস্ক    ২২ মে ২০১৮, ১২:৫০

চলতি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) থেকে ছিটকে গেছে বর্তমান চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ানস। গ্রুপ পর্ব থেকেই বাদ মুম্বাই এর আগে তিনটি শিরোপা নিজেদের ঘরে নিয়েছে। কিন্তু ভক্ত-সমর্থকদের এবার হতাশ করেছে দলটি। সঙ্গে নিজের নামের প্রতি সুবিচার করতে পারেননি মুম্বাইয়ের অন্যতম তারকা মুস্তাফিজুর রহমান। তাতে নাখোশ দলটির কর্তৃপক্ষ। ফলে গুঞ্জন উঠছে, আগামী মৌসুমের আইপিএলে মুম্বাইয়ের জার্সিতে আর দেখা যাবে না এই টাইগার পেসারকে।

সোমবার ভারতীয় ক্রিকেট বিষয়ক ওয়েবসাইট স্পোর্টসকিডা জানিয়েছে, বাংলাদেশের মুস্তাফিজসহ মোট চার ক্রিকেটার আগামী বছর বাদ পড়তে পারেন মুম্বাই থেকে। মুস্তাফিজের সঙ্গে আগামী আইপিএলে বাদ পড়তে পারেন জেপি ডুমিনি, মিচেল ম্যাক্লেনাগান ও কাইরন পোলার্ড। তাদের বাদ পড়ার কারণগুলোও তুলে ধরেছে ওয়েবসাইটটি।

বাঁ হাতি দ্য ফিজকে নিয়ে ভালো কিছুর আশা ছিল মুম্বাইয়ের। কিন্তু ফ্র্যাঞ্চাইজির আশা পূরণ করতে পারেনি মুস্তাফিজ। মুম্বাই কোচ মাহেলা জয়াবর্ধনে মুস্তাফিজকে যে দলে ভেড়াবেন, সেটি গত বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) নাকি ঠিক করে ফেলেছিলেন। কেননা গত বছর জয়াবর্ধনে খুলনা টাইটানসের কোচ হয়ে কাজ করেছিলেন বিপিএলে। লঙ্কান কোচ আইপিএলের শুরু থেকেই মুস্তাফিজকে একাদশে  কয়েকবার সুযোগ দিলেও নিজেকে প্রমাণ করতে পারেননি তিনি।

গত আসরে ব্যর্থতার পর এবার মুস্তাফিজকে ছেড়ে দেয় সানরাইজার্স হায়দ্রাবাদ। কিন্তু গত আইপিএলের মত এবারও ভালো যায়নি মোস্তাফিজের। হায়দ্রাবাদের হয়ে গত আইপিএলে খেলার সুযোগ পেয়েছেন মাত্র ১টি ম্যাচ, এবার সেখানে ৭টি। কিন্তু যথারীতি এবারও সফল হতে পারেননি তিনি। ৭ ম্যাচে ৭ উইকেট পেলেও রান দিয়েছেন প্রচুর।

মুস্তাফিজ এবার নতুন করে নিজের জাত চেনাতে চেয়েছিলেন। কিন্তু শেষ পর্যন্ত এবারের আইপিএল থেকে শূন্য হাতেই ফিরতে হচ্ছে বাংলাদেশের এই বোলিং বিস্ময়কে। ফলে ২০১৯ সালের আইপিএলে মুম্বাই থেকে বাদ পড়তে পারেন এই কাটার মাস্টার।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড