• বুধবার, ১২ ডিসেম্বর ২০১৮, ২৮ অগ্রহায়ণ ১৪২৫  |   ২৭ °সে
  • বেটা ভার্সন

ফেডারেশন কাপ

সাইফকে হারিয়ে সেমিতে শেখ জামাল, প্রতিপক্ষ আবাহনী

  অধিকার ডেস্ক    ০৯ নভেম্বর ২০১৮, ২০:৩৭

শেখ জামাল ধানমন্ডি ক্লাব
বোজাংয়ের জোড়া গোলে শেখ জামাল ধানমন্ডি ক্লাবের জয়; (ছবি : ইউএনবি)

দুই পরাশক্তির লড়াইয়ে ম্যাচের প্রথমার্ধে এগিয়ে গিয়েছিল শেখ জামাল ধানমন্ডি ক্লাব। দ্বিতীয়ার্ধে সমতায় ফেরে নবাগত সাইফ স্পোর্টিং ক্লাব। কিন্তু তাদের স্বস্তি স্থায়ী হয়নি বেশিক্ষণ। ফের লক্ষ্যভেদ করে শেখ জামালের জয় নিশ্চিত করেন গাম্বিয়ান ফরোয়ার্ড সাইনে বোজাং।

ফেডারেশন কাপের দ্বিতীয় কোয়ার্টার ফাইনালে শুক্রবার সাইফ স্পোর্টিংকে ২-১ গোলে হারিয়েছে শেখ জামাল। বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে বোজাংয়ের জোড়া গোলের কল্যাণে তারা উঠে গেছে আসরের সেমিফাইনালে। শেষ চারে ২০১৫ সালের চ্যাম্পিয়নরা মোকাবেলা করবে আসরের বর্তমান চ্যাম্পিয়ন ঢাকা আবাহনী লিমিটেডের। আগামী ২১ নভেম্বর বিকাল ৫টায় অনুষ্ঠিত হবে ম্যাচটি।

ম্যাচের ২৯তম মিনিটে স্বদেশী সলোমন কিংয়ের বাড়ানো বল নিয়ন্ত্রণে নিয়ে সাইফের জালে জড়ান শেখ জামালের বোজাং। বিরতির পর ম্যাচের ৭১তম মিনিটে গোল শোধ করে লড়াই জমিয়ে তোলেন সাইফের কলম্বিয়ান ফরোয়ার্ড আন্দ্রেস কর্দোবা। তবে পাঁচ মিনিট পর হেড থেকে লক্ষ্যভেদ করে শেখ জামালকে জয় এনে দেন বোজাং।

ফলে গ্রুপ পর্বে দুর্দান্ত পারফর্ম করা সাইফ স্পোর্টিং নতুন কোচ জনি ম্যাককিন্সট্রির অধীনে প্রথম ম্যাচ খেলতে নেমে পেয়েছে হারের স্বাদ। তাতে নতুন দলে নিজের অভিষেকটাও স্মরণীয় করে রাখতে পারেননি উয়েফা প্রো-লাইসেন্সধারী এই ইংলিশ কোচ।

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড