• রবিবার, ২৫ আগস্ট ২০১৯, ১০ ভাদ্র ১৪২৬  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন

গ্রুপ পর্ব পেরুলো আর্সেনাল, পথ কঠিন করল মিলান

আর্সেনাল-স্পোর্টিং
আর্সেনাল-স্পোর্টিং ম্যাচের একটি মুহূর্ত; (ছবি : আর্সেনাল টুইটার)

উয়েফা ইউরোপা লিগের গ্রুপ পর্ব পেরিয়েছে আর্সেনাল। প্রতিযোগিতার নক-আউট পর্বে জায়গা করে নিয়েছে ইংলিশ পরাশক্তিরা। অন্যদিকে টানা দুই ম্যাচে পয়েন্ট খুইয়েছে আসরের আরেক ফেভারিট এসি মিলান। ফলে সেরা ৩২-এ ওঠার পথটা কঠিন করে ফেলেছে জেন্নারো গাত্তুসোর শিষ্যরা।

বৃহস্পতিবার রাতে 'ই' গ্রুপের ম্যাচে পর্তুগিজ ক্লাব স্পোর্টিং লিসবনের সঙ্গে গোলশূন্য ড্র করেছে আর্সেনাল। ঘরের মাঠ এমিরেটস স্টেডিয়ামে আক্রমণের বন্যা বইয়ে দিয়েও জয়ের দেখা পায়নি তারা। তবে গ্রুপের আরেক ম্যাচে ভোর্স্কলাকে ১-০ গোলে কারাবাগ হারিয়ে দেওয়ায় পরের পর্বে খেলা নিশ্চিত হয়েছে গানারদের। ৪ ম্যাচে ৩ জয় ও ১ ড্রয়ে উনাই এমেরির দলের অর্জন ১০ পয়েন্ট। 

তবে আনন্দের ভিড়ে একটি দুঃসংবাদও পেয়েছে আর্সেনাল। বাঁ পায়ে চোট পেয়ে ম্যাচের ৩০তম মিনিটে মাঠ ছাড়তে হয়েছে দলটির ফরোয়ার্ড ড্যানি ওয়েলবেককে। ইউরোপা লিগের গেল ম্যাচে তার একমাত্র গোলে স্পোর্টিংয়ের বিপক্ষে জয় নিয়ে মাঠ ছেড়েছিল আর্সেনাল।

'এফ' গ্রুপের ম্যাচে রিয়াল বেতিসের মাঠে পিছিয়ে পড়েও ১-১ গোলে ড্র করে পয়েন্ট ভাগাভাগি করেছে মিলান। ম্যাচের ১২তম মিনিটে স্প্যানিশ ক্লাবটিকে এগিয়ে নিয়েছিলেন আর্জেন্টাইন মিডফিল্ডার জিওভানি লো সেলসো। বিরতির পর ম্যাচের ৬২তম মিনিটে মিলানকে সমতায় ফেরান স্পেনের উইঙ্গার সুসো। প্রতিযোগিতার আগের ম্যাচে বেতিসের কাছেই নিজেদের মাঠে ২-১ গোলে হেরেছিল তারা।

৪ ম্যাচে ৮ পয়েন্ট নিয়ে এই গ্রুপের শীর্ষে রয়েছে বেতিস। এক পয়েন্ট কম নিয়ে মিলানের অবস্থান দ্বিতীয়। গ্রুপের আরেক ম্যাচে দুদেল্যাঙ্গকে ৫-১ গোলে উড়িয়ে দেওয়া গ্রিক ক্লাব অলিম্পিয়াকোসেরও অর্জন ৭ পয়েন্ট। ফলে এই গ্রুপ থেকে নক-আউটে ওঠার লড়াইটা এখন ত্রিমুখী!

 

সংশ্লিষ্ট ঘটনা সমূহ : উয়েফা ইউরোপা লিগ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড