• সোমবার, ১৭ ডিসেম্বর ২০১৮, ৩ পৌষ ১৪২৬  |   ২১ °সে
  • বেটা ভার্সন

আইপিএল প্লে-অফে কে হবে কার প্রতিপক্ষ?

  অধিকার ডেস্ক    ২১ মে ২০১৮, ১০:১৪

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) এর চলতি আসরে ইতোমধ্যে প্লে-অফে খেলার জন্য চারটি দল নির্ধারিত হয়ে গেছে। দলগুলো হচ্ছে- ১৮ পয়েন্ট নিয়ে লিগ তালিকায় শীর্ষে থাকা সানরাইজার্স হায়দরাবাদ, সমান ১৮ পয়েন্ট নিয়ে দ্বিতীয় চেন্নাই সুপার কিংস, তৃতীয় ও চতুর্থ স্থানে থাকা যথাক্রমে কলকাতা নাইট রাইডার্স ও রাজস্থান রয়্যালস। 

আইপিএল-২০১৮ মৌসুমে চ্যাম্পিয়নের খোঁজে আর মাত্র চারটি ম্যাচের অপেক্ষা। রোববার গ্রুপপর্বের খেলা শেষে প্লে-অফের চার দল নিশ্চিত হয়েছে। প্রশ্ন হচ্ছে, প্লে-অফে কে কার প্রতিপক্ষ?

এই পর্বে রয়েছে দুটি কোয়ালিফায়ার ম্যাচ ও একটি এলিমিনেটর ম্যাচ। পয়েন্ট তালিকায় সেরা দুই দল অর্থাৎ হায়দরাবাদ ও চেন্নাই মুখামুখি হবে প্রথম কোয়ালিফায়ারে। ২২মে ম্যাচটি মুম্বাইয়ের ওয়াংখেড়েতে ম্যাচটি অনুষ্ঠিত হবে। এই ম্যাচে যে দল জিতবে, সেই দল সরাসরি চলে যাবে স্বপ্নের ফাইনালে। 

প্রথম কোয়ালিফায়ারের পরাজিত দলের  সুযোগ থাকবে আরেকটি পরীক্ষার। তারা খেলবে দ্বিতীয় কোয়ালিফায়ারে, প্রতিপক্ষ হবে এলিমিনেটরে জয়ী দল। ২৩মে ইডেন গার্ডেন্সে পয়েন্ট তালিকায় তৃতীয় ও চতুর্থ স্থানে থাকা কেকেআরের আর রাজস্থানের মধ্যকার এলিমিনেটর ম্যাচটি থেকে বিজয়ী দলের মুখোমুখি হবে প্রথম কোয়ালিফায়ারের পরাজিত দল। 

চলতি আইপিএলের আসরের সেরা চার দলের লড়াই উপভোগ করার জন্য বিশ্বের ক্রিকেটভক্তরা অপেক্ষা করছে। বিশেষ করে সাকিবদের হায়দরাবাদ আর ধনীর চেন্নাইয়ের লড়াইটা ফের উপভোগ করার সুযোগ পাচ্ছেন বাংলাদেশের ক্রিকেটপ্রেমীরা। মুম্বাইয়ের ওয়াংখেড়েতে ২৭মে হবে শিরোপার মীমাংসা। দেখা যাক, কী হয়!

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড