• সোমবার, ১৯ নভেম্বর ২০১৮, ৫ অগ্রহায়ণ ১৪২৫  |   ২০ °সে
  • বেটা ভার্সন

ভারত সিরিজে অজি দলে নেই স্টার্ক

  অধিকার ডেস্ক    ০৮ নভেম্বর ২০১৮, ২১:৩৩

মিচেল স্টার্ক
অস্ট্রেলিয়ার পেস বোলার মিচেল স্টার্ক; (ছবি : ক্রিকইনফো)

বলা চলে, সবচেয়ে বাজে সময় পার করছে অস্ট্রেলিয়া জাতীয় ক্রিকেট দল। ক্রমাগত ক্রিকেটের সব-ফরম্যাটেই দলের বাজে পারফরম্যান্সের কারণে এরই মধ্যে হা-হুতাশ শুরু করেছে দেশটির ক্রিকেট বোর্ড। তার মধ্যেই শক্তিশালী ভারতের বিপক্ষের টি-টুয়েন্টি সিরিজে দল থেকে বাদ দেয়া হয়েছে পেস বোলার মিচেল স্টার্ককে।

ঘরের মাঠে ভারতের বিপক্ষে তিন ম্যাচ টি-টুয়েন্টি সিরিজকে সামনে রেখে বৃহস্পতিবার ১৩ সদস্যের দল ঘোষণা করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া। তবে এই সিরিজে বিশ্রাম দেয়া হয়েছে অজি দলের সেরা পেসার স্টার্ককে।

স্টার্ক ছাড়াও দলে থাকছেন না অভিজ্ঞ স্পিনার নাথান লায়ন, অলরাউন্ডার মিচেল মার্শ ও আরেক অভিজ্ঞ পেসার পিটার সিডল। ১৩ সদস্যের স্কোয়াডে জায়গা পেয়েছেন জেসন বেহরেনডর্ফ ও মার্কাস স্টয়িনিস।

ঘরের মাঠ বলেই এমন সিদ্ধান্ত নিয়েছেন অজি কোচ জাস্টিন ল্যাঙ্গার। স্কোয়াড ঘোষণার পর তিনি বলেন, ‘মাত্রই পাকিস্তানের বিপক্ষে সফর শেষ করে ফিরেছি। সামনে ঘরের মাঠে অনেকগুলো খেলা আছে। সামনে অ্যাশেজ ও বিশ্ব ক্রিকেটের সবচেয়ে বড় টুর্নামেন্ট বিশ্বকাপ। তাই আসন্ন টেস্ট সিরিজের প্রস্তুতির কথা মাথায় রেখে টি-টুয়েন্টির সেরা দল গড়তে হবে।’

অস্ট্রেলিয়া স্কোয়াড:
অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), অ্যালেক্স ক্যারি (উইকেটরক্ষক), অ্যাস্টন অ্যাগার, জেসন বেহরেনডর্ফ, নাথান কোল্টার-নাইল, ক্রিস লিন, গ্লেন ম্যাক্সওয়েল, বেন ম্যাকডারমট, ডি’আর্চি শর্ট, বিলি স্ট্যানলেক, মার্কাস স্টয়িনিস, অ্যান্ড্রু টাই এবং অ্যাডাম জাম্পা।

ভারতীয় স্কোয়াড:
বিরাট কোহলি (অধিনায়ক), রোহিত শর্মা, শিখর ধাওয়ান, লোকেশ রাহুল, শ্রেয়াস আইয়ার, মনিশ পান্ডে, দিনেশ কার্তিক, রিশভ পান্ট (উইকেটরক্ষক), কুলদীপ যাদব, যুজবেন্দ্র চাহাল, ওয়াশিংটন সুন্দর, ক্রুনাল পান্ডিয়া, ভুবনেশ্বর কুমার, জসপ্রিত বুমরাহ, উমেশ যাদব এবং খলিল আহমেদ।

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ই-মেইল: info@odhikar.news

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড