• মঙ্গলবার, ২৫ ফেব্রুয়ারি ২০২০, ১২ ফাল্গুন ১৪২৬  |   ১৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

আশরাফুলের চিটাগাং ভাইকিংসে খেলবেন কারা?

মোহাম্মদ আশরাফুল
বিপিএলে মুশফিক-আশরাফুল খেলবেন একসঙ্গে; (ছবি : ক্রিকইনফো)

পাঁচ বছরের নিষেধাজ্ঞা কাটিয়ে ফের বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) মাতাতে প্রস্তুত মোহাম্মদ আশরাফুল। রবিবার প্লেয়ার্স ড্রাফটে তাকে দলে টেনেছে চিটাগাং ভাইকিংস। বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ব্যাটিং স্তম্ভ মুশফিকুর রহিম এই দলে আইকন হিসেবে খেলবেন। সবমিলিয়ে ব্যাটে-বলে ভারসাম্যপূর্ণ দল।

২০১৩ সালের বিপিএল আসরে ম্যাচ পাতানোর দায়েই পাঁচ বছর ক্রিকেট থেকে নির্বাসনে থাকতে হয় আশরাফুলকে। ঘরোয়া ক্রিকেটে খেলার অনুমতি ২০১৬ সালে পেলেও আন্তর্জাতিক আর ফ্র্যাঞ্চাইজিভিত্তিক ক্রিকেট লিগ খেলার জন্য মনোনীত হতে তাকে নিষেধাজ্ঞার পুরো কোটাটা পূরণ করতে হয়েছে। গেল আগস্টের ১৩ তারিখে নিষেধাজ্ঞা উঠে যাওয়ার পর বিপিএলের আসন্ন ষষ্ঠ আসরে দল পেয়েছেন ৩৪ বছর বয়সী এই ডানহাতি ব্যাটসম্যান।

মুশফিকের পাশাপাশি চিটাগাংয়ে দেশি তারকাদের মধ্যে আছেন মোসাদ্দেক হোসেন সৈকত, আবু জায়েদ রাহী, সানজামুল ইসলাম ও সম্প্রতি টেস্ট দলে জায়গা পাওয়া তরুণ পেসার সৈয়দ খালেদ আহমেদ। আর বিদেশি ক্রিকেটারদের মধ্যে জিম্বাবুয়ের অলরাউন্ডার সিকান্দার রাজা, নিউজিল্যান্ডের মারকুটে ব্যাটার লুক রনকি ও শ্রীলঙ্কার দাসুন শানাকাকে দলে ভিড়িয়েছে তারা।

চিটাগাং ভাইকিংস :

ধরে রাখা : মুশফিকুর রহিম, সানজামুল ইসলাম, সিকান্দার রাজা (জিম্বাবুয়ে), লুক রনকি (নিউজিল্যান্ড)

সরাসরি চুক্তি : মোহাম্মদ শাহজাদ (আফগানিস্তান), রবি ফ্রাইলিঙ্ক (দক্ষিণ আফ্রিকা)

ড্রাফটে নেওয়া : মোসাদ্দেক হোসেন সৈকত, আবু জায়েদ রাহী, সৈয়দ খালেদ আহমেদ, নাঈম হাসান, মোহাম্মদ আশরাফুল, রবিউল হক, ইয়াসির আলী চৌধুরী, নিহাদুজ্জামান, সাদমান ইসলাম, নাজিবুল্লাহ জাদরান (আফগানিস্তান), ক্যামেরন দেলপোর্ট (দক্ষিণ আফ্রিকা), দাসুন শানাকা (শ্রীলঙ্কা)।

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড