• রোববার, ২৫ ফেব্রুয়ারি ২০২৪, ১২ ফাল্গুন ১৪৩০  |   ২১ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফাইনালে খেলা ১১ ভারতীয় ক্রিকেটার হেডের জন্ম দেওয়া শিশু!

  ক্রীড়া ডেস্ক

২৫ নভেম্বর ২০২৩, ১৪:৪৯
বিশ্বকাপ

বিশ্ব ক্রিকেটে নতুন চোকার্স ভারত। গোটা বিশ্বকাপে ভাল খেলেও ফাইনালে অজিদের সামনে ব্যর্থ। ভারতীয় ক্রিকেটারদের সমালোচনা করতে সব কিছু ছাপিয়ে গেল অস্ট্রেলীয় সংবাদমাধ্যম। ভারতীয় ক্রিকেটারদের নিয়ে কুরুচিকর পোস্টে লাইক দিয়েছেন প্যাট কামিন্স, গ্লেন ম্যাক্সওয়েলেরাও।

বিশ্বকাপ ফাইনাল ভারতের কাছ থেকে প্রায় একার হাতে ছিনিয়ে নিয়ে গিয়েছিলেন ট্র্যাভিস হেড। তার অনবদ্য শতরানেই লেখা হয়ে গিয়েছিল ফাইনালের ফলাফল। ভারতীয় ক্রিকেটারদের আক্রমণ করে অস্ট্রেলিয়ার একটি সংবাদমাধ্যমে একটি ছবি প্রকাশ করা হয়। তাতে দেখা যাচ্ছে, হাসপাতালের বিছানায় শুয়ে রয়েছেন হেড। তার পাশে ১১জন নার্সের কোলে ১১ জন বাচ্চা। বাচ্চাদের মুখগুলি বিশ্বকাপ ফাইনালে খেলা ভারতের ১১ জন ক্রিকেটারের। ক্যাপশনে লেখা হয়েছে, ‘দক্ষিণ অস্ট্রেলিয়ার এক ব্যক্তি ১১টি পুত্র সন্তানের জন্ম দিয়ে বিশ্বরেকর্ড গড়েছেন।’

প্রকাশের সঙ্গে সঙ্গে বিতর্কিত ছবিটি ভাইরাল হয়েছে সমাজমাধ্যমে। বিতর্ক বাড়িয়েছে অস্ট্রেলিয়ার বিশ্বজয়ী দলের একাধিক সদস্যের আচরণ। কামিন্স, ম্যাক্সওয়েলের মতো ক্রিকেটারেরা সমাজমাধ্যমে ভাইরাল হওয়া বিতর্কিত ছবিতে ‘লাইক’ দিয়েছেন। এ নিয়ে ভারতীয় ক্রিকেটপ্রেমীদের একাংশ তাদের পাল্টা নিন্দা করেছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড