• শনিবার, ০২ মার্চ ২০২৪, ১৮ ফাল্গুন ১৪৩০  |   ২৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

তিন সিনিয়রের সংগ্রহে মোটামুটি পুঁজি বাংলাদেশের

  ক্রীড়া ডেস্ক

১৩ অক্টোবর ২০২৩, ১৯:১৪
mushi

ব্যাটিং অর্ডারে বড় বিপর্যয়ের পর তিন সিনিয়র সাকিব-মুশফিক ও মাহমুদউল্লাহর ব্যাটে ৯ উইকেট হারিয়ে ২৪৫ রান তুলেছে বাংলাদেশ।

চেন্নাইয়ের এমএ চিদাম্বরাম স্টেডিয়ামে টস হেরে ব্যাট করতে নামে বাংলাদেশ। ট্রেন্ট বোল্টের করা প্রথম বলেই শূন্য রানে ফিরে যান লিটন দাস। এরপর তানজিদ ১৬ রান করে ফিরতেই বিপর্যয়ে পড়ে বাংলাদেশ। একে একে সাজঘরে ফিরে যান মেহেদী মিরাজ (৩০) ও নাজমুল শান্ত।

বাংলাদেশ ৫৬ রানে হারায় ৪ উইকেট। সেখান থেকে মুশফিকুর রহিম ও সাকিব আল হাসান দলকে ৯৬ রানের জুটি দিয়ে লড়াইয়ে ফেরান। কিন্তু তারাও পরপর আউট হন। সাকিব ৫১ বলে তিন চার ও দুই ছক্কায় ৪০ রানের ইনিংস খেলে ক্যাচ দেন। মুশফিকের ব্যাট থেকে আসে দলের পক্ষে সর্বোচ্চ ৭৫ বলে ৬৬ রানের ইনিংস।

এরপর নামেন তাওহীদ হৃদয় ও মাহমুদউল্লাহ রিয়াদ। হৃদয় ১৩ রান করে সাজঘরে ফিরে যান। তবে শেষ পর্যন্ত লড়াই করেন রিয়াদ। তিনি ৪৯ বলে দুটি করে চার ও ছক্কায় ৪১ রানের ইনিংস খেলেন। তার সঙ্গে দুই ছক্কায় ১৭ রান করে দলকে লড়াই করার পুঁজি এনে দেন তাসকিন।

বাংলাদেশের ইনিংস ধসিয়ে দেওয়ার কাজটা করেছেন লকি ফার্গুসন। গতির সঙ্গে ফিল্ড সেটিং দিয়ে তার পাতা ফাঁদে পা দিয়ে আউট হয়েছেন মেহেদী মিরাজ ও সাকিব আল হাসান। দু’জনই বাউন্সে পুল খেলতে গিয়ে ক্যাচ দিয়েছেন। তানজিদকেও ফিরিয়েছেন তিনি। এছাড়া বোল্ট ও ম্যাট হেনরি দুটি করে উইকেট নিয়েছেন। একটি করে উইকেট নিয়েছেন স্পিনার গ্লেন ফিলিপস ও মিশেল স্যান্টনার।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড