• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

আইসিসির কাছে ভারতের বিরুদ্ধে পাক ক্রিকেট বোর্ডের নালিশ

  ক্রীড়া ডেস্ক

০১ অক্টোবর ২০২৩, ১৪:২৬
পাক ক্রিকেট বোর্ড

বিশ্বকাপ খেলতে ভারতে চলে এসেছে পাকিস্তান। কিন্তু এখনও ক্ষোভ মিটেনি পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি)। পিসিবি আইসিসির কাছে অভিযোগ জানিয়েছে, পাক সাংবাদিক ও সমর্থকদের ভিসা দিতে দেরি করছে ভারত। এ বিষয়ে আইসিসির হস্তক্ষেপ চায় পাক বোর্ড।

আইসিসিকে একটি ইমেইল লিখেছে, প্রথমে পাকিস্তানের ক্রিকেটারদের ভিসা দিতে দেরি করেছে ভারত। ফলে তাদের দুবাইয়ের পরিকল্পনা ভেস্তে গিয়েছে। এ বার সাংবাদিক ও সমর্থকদের ক্ষেত্রেও একই ঘটনা হচ্ছে। ভারতে বিশ্বকাপে আসার জন্য পাকিস্তানের প্রায় ৫০ জন সাংবাদিক আবেদন করেছেন। তবে কত জন সমর্থক ভিসার আবেদন করেছেন তা জানা যায়নি।

ভারতীয় ক্রিকেট বোর্ডের এক কর্মকর্তা জানিয়েছেন, পাকিস্তানের সাংবাদিকদের ভিসার অনুমতি দেওয়ার আগে পররাষ্ট্র মন্ত্রণালয়ের অনুমতি প্রয়োজন। তারা ছাড়পত্র দিলে তবেই ক্রিকেট বোর্ড অনুমতি দেবে। সমর্থকদের ক্ষেত্রেও কেন্দ্রের ছাড়পত্র দরকার। তাই তাড়াহুড়ো করে কোনও সিদ্ধান্ত নেওয়া যাবে না।

পাকিস্তান ক্রিকেট বোর্ড অবশ্য তাদের দাবিতে অনড়। বোর্ডের এক কর্মকর্তা জানিয়েছেন, পাকিস্তান তাদের প্রথম প্রস্তুতি ম্যাচ খেলে ফেলেছে। কিন্তু এখনও সাংবাদিক ও সমর্থকদের ভিসা দেওয়া হয়নি। এর থেকে খারাপ কিছু হতে পারে না। ভারতের উচিত, দ্রুত অনুমতি দেওয়া।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড